• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কেন্দুয়ায় নৌকার সমর্থকদের আঘাতে শিশু আহত, উত্তেজনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৪০ পিএম
মিছিলে অতর্কিত হামলা চালায়
নৌকার সমর্থকদের আঘাতে আহত,

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ ও নেত্রকোনা প্রতিনিধি :  নেত্রকোনা-৩ আসনের সাবেক সংসদ সদস্য ইফতেখার উদ্দিন তালুকদার পিন্টু ট্রাক প্রতীক নিয়ে দ্বাদশ সংসদ নির্বাচনে অসীম কুমার উকিলের নৌকার বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন। পিন্টুর বাড়ি বলাইশিমুল ইউনিয়নে আর আশুজিয়া ইউনিয়ন হলো তার পার্শ্ববর্তী ইউনিয়ন। কেন্দুয়ার উত্তর এলাকায় এমনিতেই পিন্টুর অবস্থান শক্ত।

শনিবার (৩০শে ডিসেম্বর) সন্ধ্যায় কেন্দুয়ার আশুজিয়া ইউনিয়নে ট্রাক প্রতীকের পক্ষে একটি মিছিল বের হয়ে মিয়ারগাতী বাজারের দিকে যাচ্ছিল। ঠিক তখনি মিয়ারগাতী বাজারে অসীম কুমার উকিলের নৌকার কট্টর সমর্থক আশুজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনজুর আলীর নির্দেশে তার কর্মী সাজিজুলের ছেলে সাজিমকে দিয়ে পিন্টুর মিছিলে অতর্কিত হামলা চালায়।

অতর্কিত হামলায় মোঃ হলুদ মিয়ার ছেলে আরাফাত কে বাঁশ দিয়ে সজোরে আঘাত করে রক্তাক্ত করে। হলুদ মিয়া বলাইশিমুল ইউনিয়নের বাসিন্দা হলেও তার ছেলে আরাফাত উত্তর আশুজিয়ায় মামার বাড়িতে থাকে।

এই ঘটনার প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থলে যায়। এব্যাপারে কেন্দুয়া থানার ওসি মোঃ এনামুল হক জানান,  ঘটনার খবর শুনেই পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় অভিযোগ দেয়া হলে আইনগত ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন তিনি।

এই ন্যাক্কারজনক ঘটনার পর আশুজিয়া এলাকায় থমথমে অবস্থা বিরাজমান। এর ফলে অসীম কুমার উকিলের  সমর্থকদের প্রতি সাধারণ মানুষের ধারণা আরো খারাপ হতে শুরু করেছে। আঘাত প্রাপ্ত আরাফাত কে প্রাথমিক চিকিৎসার পর আশুজিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু তাহের ইফতেখার উদ্দিন তালুকদার পিন্টুর পক্ষ হয়ে দেখতে যান।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image