• ঢাকা
  • রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

স্বাস্থ্যমন্ত্রীর ঈদের ছুটিতে হাসপাতাল পরিদর্শন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৫৭ এএম
ঈদের ছুটিতে হাসপাতাল পরিদর্শন
স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ডা. সামন্ত লাল সেন

নিউজ ডেস্ক : রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল এবং জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে হঠাৎ করেই  পরিদর্শন করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ডা. সামন্ত লাল সেন৷ মূলত ঈদ ছুটিকে কেন্দ্র করে দেশের স্বাস্থ্যসেবা যাতে বিঘ্নিত না হয়, সেজন্য বুধবার (১০ এপ্রিল) অপ্রত্যাশিতভাবে স্বাস্থ্যমন্ত্রী হাসপাতাল দুইটি পরিদর্শন করেন।

পরিদর্শনকালে মন্ত্রী হাসপাতাল দুটিতে দায়িত্বরত চিকিৎসক, নার্স এবং স্বাস্থ্যসেবার সাথে জড়িত অন্যান্য কর্মীদের সঙ্গে কথা বলেন। 

এ সময় স্বাস্থ্যমন্ত্রী সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী সেবা বিভাগ, বিভিন্ন ওয়ার্ড এবং কিচেনসহ জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটের সিসিইউ (করোনারি কেয়ার ইউনিট) পরিদর্শন করেন। পাশাপাশি হাসপাতালে সেবা নিতে আসা ও চিকিৎসারত রোগী এবং তাদের আপনজনদের সঙ্গে কথা বলেন।

তিনি বলেন, প্রতি ঈদের ছুটিতে একটা অভিযোগ প্রায়ই শোনা যায় যে, হাসপাতালে ডাক্তার থাকেনা, নার্স থাকেনা। সেবা নিতে আসা রোগীরা চিকিৎসা পায় না৷ এবার এটা হতে দেয়া যাবেনা। এই ঈদ ছুটিতে স্বাস্থ্যসেবার কোন ব্যত্যয় ঘটবে না। আপনাদের দায়িত্বশীল হয়ে কাজ করতে হবে। চিকিৎসক-রোগীদের সম্পর্ক মজবুত করতে হবে। আপনারা নিষ্ঠার সাথে সেবা দিয়ে যান, আপনাদের বিষয়গুলোও আমি দেখব। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image