• ঢাকা
  • রবিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সিদ্ধিরগঞ্জে গ্যাস বিস্ফোরণ : দগ্ধ ছোট দুই বোনের পর বড় বোনের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:২৭ এএম
সিদ্ধিরগঞ্জে গ্যাস বিস্ফোরণ : দগ্ধ ছোট দুই বোনের পর বড় বোনের মৃত্যু

মেডিকেল প্রতিনিধি : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের একটি বাসায় লিকেজ থেকে জমা হওয়া গ্যাস বিস্ফোরণে দগ্ধ ছয়জনের মধ্যে তিন জনের মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) দিবাগত রাতে সুখী আক্তার (৩৩) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। একই ঘটনায় কিছুদিন আগে শেখ হাসিনা বার্নে চিকিৎসাধীন অবস্থায় রহিমা বেগম ও জান্নাতি বেগম নামে তার আরো দুই বোন মারা যান।

সুখী আক্তার (৩৩), পটুয়াখালীর বোয়ালমারী উপজেলার বলাইবুনিয়া গ্রামের মাহাতাব গাজীর মেয়ে সে।

বিষয়টি নিশ্চিত করেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, গতরাতে ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে সুখী আক্তার ১৭ শতাংশ দগ্ধ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।বর্তমানে ঋতু আক্তার ১০শতাংশ নিয়ে শেখ হাসিনা ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছে।অন্য দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত ২৪ জানুয়ারি দিবাগত রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ বাগপাড়ায় নবজাতককে দেখতে এসে একটি টিনশেডের বাড়িতে মশার কয়েল জ্বালানোর সময় বিস্ফোরণ ঘটে পুরো বাড়িতে আগুন ধরে যায়। এতে ওই পরিবারের এক শিশুসহ ছয়জন দগ্ধ হন। আশপাশের লোকজন তাঁদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসেন।দগ্ধ ব্যক্তিরা হলেন বাঘপাড়া এলাকার নূর মোহাম্মদের স্ত্রী সুখী আক্তার (৩৩), তাঁর মেয়ে সাদিয়া (১০), বোন জান্নাতি আক্তার (১৮), ভাই আরিফ হাওলাদার (২১), ফুপাতো বোন রহিমা আক্তার (৩২) ও রহিমার মেয়ে ঋতু আক্তার (১৩)।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image