• ঢাকা
  • শনিবার, ২৯ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে সাহাবুদ্দিনের বৈঠক, ছিলেন প্রধানমন্ত্রীও


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:০০ পি এম
প্রধানমন্ত্রী,রাষ্ট্রপ‌তি, সাহাবু‌দ্দিন
রাষ্ট্রপ‌তি সাহাবু‌দ্দিন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুল‌দিয়ে শুভেচ্ছা জানান আবদুল হা‌মিদ

নিজস্ব প্রতিবেদক

আর ক'দিন পরই প্রেসিডেন্ট হিসেবে যে ভবনের বাসিন্দা হবেন একসময়ের ছাত্রলীগ নেতা ও সাবেক দুদক ক‌মিশনার মোহাম্মদ সাহাবুদ্দিন চুপ্পু। সেই ভবনে প্রথমবারের মতো এলেন মঙ্গলবার সন্ধ্যায়। এর কিছুক্ষণ পরই একইফ্রেমে ভেসে উঠে‌ন দুই রাষ্ট্রপতি। এরপর ঠিক সোয়া ৭টার দিকে ছোট বোন শেখ রেহানাকে নিয়ে যোগ দেন প্রধানমন্ত্রী। । এ সময় ফার্স্ট লেডি বেগম রাশিদা খানম, নবনির্বাচিত রাষ্ট্রপতির সহধর্মিনী ড. রেবেকা সুলতানা ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন সংবাদমাধ‌্যম‌কে  এ তথ্য জানান।

উল্লেখ‌্য, নানা জল্পনা- কল্পনার অবসান ঘ‌টিয়ে গত র‌বিবার এই ছাত্রলীগ নেতা ও সাবেক দুদক ক‌মিশনারকে  বাংলাদেশের ২২তম প্রেসিডেন্ট হিসেবে ঘোষণা করা হয়।

সূত্রে জানা যায়, বঙ্গভবনে তাদের মাঝে বৈঠক চলে অন্তত দুই ঘণ্টা। পরে নৈশভোজে অংশ নেন তারা। নৈশভোজ শেষে বঙ্গভবন থেকে বেরিয়ে যান নতুন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী।

এর আগে সাহাবুদ্দিন, তার সহধর্মিনী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গভবনে পৌঁছালে তাদের ফুলেল শুভেচ্ছা জানান রাষ্ট্রপতি আবদুল হামিদ ও তার সহধর্মিনী রাশিদা খানম। ‌

এ সময় তারা পরস্পর কুশল বিনিময় করেন ও স্বাস্থ্যের খোঁজখবর নেন। সাক্ষাৎকালে প্রধানমন্ত্রী সরকারের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন।

 

 

ঢাকানিউজ২৪.কম / এম আর

আরো পড়ুন

banner image
banner image