• ঢাকা
  • শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০১ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নির্বাচনের আচরণবিধি মেনে চলতে হবে: ওবায়দুল কাদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:০২ পিএম
আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন
সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক:  দলীয় প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শুক্রবার বিকালে নোয়াখালীর কোম্পানিগঞ্জের বসুরহাটে নির্বাচনী এক পথসভায় তিনি এ পরামর্শ দেন।

দলীয় প্রার্থীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনের আচরণবিধি মেনে চলতে হবে। ফাউল করলে খবর আছে। আমরা কারো জন্য তদবির করবো না।

তিনি আরও বলেন, গণতন্ত্রকে বাঁচাতে হলে বাংলাদেশকে বাঁচাতে হবে। গণতন্ত্রকে বাঁচাতে হলে সংবিধানকে বাঁচাতে হবে। বাংলাদেশের মুক্তিযুদ্ধকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে।

এদিন বিকালে বসুরহাট পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের বড় রাজাপুর গ্রামের মিয়া বাড়ির পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবর জিয়ারতের মাধ্যমে প্রচারণার কাজ শুরু করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় এই নেতা।

এসময় তার ছোট ভাই নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদের মির্জা ও আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে ঢাকা থেকে সড়কপথে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী যাওয়ার পথে ফেনীর মোহাম্মদ আলী বাজারে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এসময় তিনি বলেন, সুষ্ঠু নির্বাচনের বিষয়ে আওয়ামী লীগ সরকার জাতির কাছে অঙ্গীকারবদ্ধ। স্বাধীন নির্বাচন কমিশন একটি সুন্দর, অবাধ ও নিরপেক্ষ এবং গ্রহণযোগ্য নির্বাচন উপহার দেবেন।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image