• ঢাকা
  • মঙ্গলবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাংলাদেশ লেদার এন্ড লেদার গুডস্ ম্যানুফ্যাকচারার্স কো-অপারেটিভ সোসাইটি নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:৫৪ পিএম
বাংলাদেশ, লেদার এন্ড লেদার গুডস্, ম্যানুফ্যাকচারার্স কো-অপারেটিভ সোসাইটি, নির্বাচন

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ লেদার এন্ড লেদার গুডস্ ম্যানুফ্যাকচারার্স কো-অপারেটিভ সোসাইটি লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ মে) রাজধানী হাজারীবাগে ট্যানারি ওয়ারকার্স ইউনিয়নের কার্যালয়ে এই নির্বাচনের আয়োজন করা হয়। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। 

নির্বাচনে ৮টি পদের বিপরীতে মোট ২৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে নির্বাচিত হবেন ১২ জন। এতে ভোটার সংখ্যা ১১৮৫ জন।

নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জন, ভাইস-চেয়ারম্যান পদে ৩জন, সাধারণ সম্পাদক পদে ২জন, কোষাধ্যক্ষ পদে ২জন, যুগ্ম সাধারণ সম্পাদক ২জন, সাংগঠনিক সম্পাদক পদে ৩জন, বাজার পরিদর্শক পদে ২জন ও কার্যনির্বাহী সদস্য ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনে চেয়ারম্যান পদে আলমগীর ভূঁইয়া, মর্তুজা আইয়ুব ও নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম, এম এ সাঈদ ও মোঃ বেল্লাল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান ও মোঃ মহিন উদ্দিন (মহিন), যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শামীম আহমেদ ও মোঃ জাহিদুল ইসলাম (মানিক), কোষাধাক্ষ মোঃ নূর হোসেন (রাজু) ও মোঃ আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ হাসান, মোকতাদির হোসেন ও মোঃ জসিম উদ্দিন, বাজার পরিদর্শক মোঃ জাহাঙ্গীর আলম ও মোঃ তাজুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য পদে মোঃ নিজাম, মোঃ আলে এমরান, মোঃ শাহাবুদ্দিন, মোঃ মজিবর রহমান, মোঃ পারভেজ, মোঃ আবুল কাশেম ও মোঃ আলী আকবর প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন চলাকালীন সময়ে একাধিক প্রার্থীরা বলেন, সকাল থেকে খুব সুন্দর পরিবেশে ভোট গ্রহণ চলছে। আমি আশা করি সকল ভোটাররা একজন সৎ যোগ্য প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। তাছাড়া নির্বাচনে যেই জয়ী হোক, তাদের নিয়ে সকল ব্যবসায়ীদের উন্নয়নে কাজ করবো।

নির্বাচন সুষ্ঠু হচ্ছে উল্লেখ করে প্রধান নির্বাচন কমিশনার মির্জা ফারজানা শারমিন বলেন, সকাল থেকে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে। নির্বাচন সুষ্ঠু করতে সকল ধরনের পদক্ষেপ নেয়া হয়েছে। তাছাড়া যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত আছেন।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image