• ঢাকা
  • বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষক নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:৫৫ পিএম
কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষক
নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মন্দবাগ রেলওয়ে স্টেশনের বালিয়াহুরা এলাকায় রেললাইনে হাঁটতে গিয়ে মোঃ সফিকুল ইসলাম নামে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন।

বুধবার  রাতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোঃ সফিকুল ইসলাম কিশোরগঞ্জ সদর উপজেলার বাসিন্দা। তিনি কসবা উপজেলার বায়েক শিক্ষা সদন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।

স্থানীয়রা জানান, বুধবার রাতে মন্দবাগ রেলওয়ে স্টেশনের বালিয়াহুরা এলাকার রেললাইন ধরে হাঁটছিলেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী সুবর্ণ এক্সপ্রেসের নিচে কাটা পড়েন তিনি। এতে তার দেহ খণ্ড বিখণ্ড হয়ে যায়। অনেকক্ষণ পড়ে ছিল তার লাশ। পরে রেলওয়ে পুলিশকে খবর দিলে স্কুলশিক্ষকের লাশ উদ্ধার করে নিয়ে যায়।

বায়েক শিক্ষা সদন উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ মুরাদ সরকার বলেন, সফিক স্যার সন্ধ্যার পরে ট্রেন লাইনের পাশ দিয়ে হাঁটছিলেন। এ সময় সুবর্ণ ট্রেনের নিচে কাটা পড়ে তার দেহ খণ্ড বিখণ্ড হয়ে যায়। রাত ১০ টা পর্যন্ত লাশটি রেললাইনের পাশে পড়ে ছিল। পরে রেলওয়ে পুলিশকে খবর দেওয়া হলে তারা এসে মরদেহ নিয়ে যায়।

আখাউড়া রেলওয়ে থানার ওসি মোঃ জসিম উদ্দিন খন্দকার বলেন, পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image