• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঢাকাস্থ কসবা উপজেলা সমিতির সভাপতি সারওয়ার, সম্পাদক নাজমুল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:১৫ পিএম
ঢাকাস্থ কসবা উপজেলা সমিতির, সভাপতি সারওয়ার, সম্পাদক নাজমুল

নিজস্ব প্রতিবেদক : কসবা উপজেলা সমিতি, ঢাকার বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। কসবা উপজেলা সমিতি, ঢাকার সভাপতি মোঃ গোলাম সারওয়ার ও সাধারণ সম্পাদক প্রকৌ. মোঃ নাজমুল হুদা খন্দকার নির্বাচিত হয়েছেন।

শনিবার (০৮ জুন) ঢাকা সুপ্রিম কোর্ট অডিটোরিয়ামে এই বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনে সমিতির সদস্যদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হন।

নির্বাচনে সহ-সভাপতি মোঃ তাজুল ইসলাম, মোঃ আবুল কাশেম ভূঁইয়া, মোঃ মমিনুল হক ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা কাজী মোঃ শোয়েব রানা, মোঃ আবু কাউছার ভূঁইয়া বকুল, মোঃ আবু জামাল রাজীব ও মোঃ আবুল বাসার মুন্সী, অর্থ সম্পাদক মোঃ মোজাম্মেল হক লিটন, যুগ্ম-সাধারণ সম্পাদক এড. মোঃ শাহাদাত হোসেন ভূঁইয়া, মোঃ খলিলুর রহমান (খলিল), মোঃ শওকত রেজা রতন, এম. মারুফ হাছান, এডঃ মোস্তাক আহাম্মদ সরকার, মোশারফ হোসেন ভূঁইয়া ও মোঃ লোকমান হোসেন পলা, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সেলিম মিঞা, সহ-সাংগঠনিক সম্পাদক প্রকৌ. মোঃ শওকত আলী ও এম.এ ছালাম, দপ্তর সম্পাদক মোহাম্মদ ফারুক মোল্লা, প্রচার সম্পাদক মোঃ আমিনুল ইসলাম ভূঁইয়া (তপন), সহ-প্রচার সম্পদক মোঃ মোখলেছুর রহমান, গনসংযোগ সম্পাদক ইকবাল আহমেদ, সহ-গনসংযোগ সম্পাদক মোহাম্মদ আলী সিদ্দিকী, স্বাস্থ্য ও সমাজ কল্যান সম্পাদক মোঃ কবিরুল আজাদ (কবির), সহ-স্বাস্থ্য ও সমাজ কল্যান সম্পাদক মোঃ আল আমিন, আইন বিষয়ক সম্পাদক এডঃ মোঃ বিল্লাল হোসেন, সহ-আইন বিষয়ক সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম সুমন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম.এ সোহেল আহমেদ মৃধা, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কে. এম আমিনুল ইসলাম (দুলাল), আন্তর্জাতিক ও এন,জি, ও বিষয়ক সম্পাদক মোঃ গোলাম মোস্তফা ভূইয়া লিটন, সহ-আন্তর্জাতিক ও এন,জি, ও বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, শিক্ষা ও গবেষনা নাছির আহমেদ, সহ-শিক্ষা ও গবেষনা সম্পাদক মোঃ নজরুল ইসলাম, প্রকাশনা সম্পাদক মোহাম্মদ মোমেনুল হক সরকার, সহ-প্রকাশনা সম্পাদক মোঃ আবদুল মান্নান, মহিলা বিষয়ক সম্পাদক হালিমা বেগম, যুব বিষয়ক সম্পাদক আলহাজ্ব হেলাল উদ্দিন, সহ-যুব বিষয়ক সম্পাদক এম.এম. মনজুর কাদের ভূঁইয়া ও ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ আফযাল হোসেন সমিতির সদস্যদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হয়েছেন।

এছাড়াও কায্যকরী পরিষদের সদস্য পদে মোঃ মাহমুদুর রহমান হাবিব, মোহাম্মদ সেলিম মাষ্টার, এড. মোঃ আনোয়ার জাহিদ ভূঁইয়া, এম.এ. কাইয়ূম, বীর মুক্তিযোদ্ধা কবির আহম্মেদ খাঁন, এড. রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন, মোঃ এমদাদুল হক ভূইয়া (মনির), মোঃ ইয়াকুব আলী ভূঁইয়া, আলহাজ্ব মোঃ সামছুল আলম, মোঃ বেলায়েত হোসেন বিল্লাল, মোঃ সোলাইমান ভূইয়া শিপন, প্রকৌ. মোঃ আবদুল বাকের সরকার, মোঃ মোর্শেদুল আলম ভূইয়া (লিটন), মোঃ আবু হামজা, মোঃ আবু বকর সরকার, মোঃ হাসান আলী, প্রকৌশলী খাইরুল ইসলাম মোল্লা, জসিম উদ্দিন, সিয়াম চৌধুরী ও মোঃ সাইফুর রহমান সরকার নির্বাচিত হন।

নির্বাচনে প্রতিটি পদের বিপরীতে কোন একাধিক প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় তারা নির্বাচিত হয়েছেন।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image