• ঢাকা
  • শনিবার, ৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মিঠামইনে দ্বিতীয়বার চেয়ারম্যান পদে জয়ী আলহাজ্ব আছিয়া আলম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ৩১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:২০ পিএম
দ্বিতীয়বার চেয়ারম্যান পদে জয়ী
আলহাজ্ব আছিয়া আলম

মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি:- কিশোরগঞ্জের মিঠামইন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে টানা দ্বিতীয়বারের মত নির্বাচিত হয়েছেন মোটর সাইকেল প্রতীকের নারী নেত্রী আলহাজ্ব আছিয়া আলম। কেন্দ্র থেকে পাওয়া ফলাফল অনুযায়ী, নারী নেত্রী আলহাজ্ব আছিয়া আলম পেয়েছেন ২৩ হাজার ৫৬১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী আনারস প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ৫৬৪ ভোট।  

সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের তথ্য অনুযায়ী, মিঠামইন উপজেলায় মোট ভোটার ১ লাখ ৫ হাজার ৫৫৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫৪ হাজার ৩৭১ জন, মহিলা ভোটার ৫১ হাজার ১৮৫ জন। মোট ভোট কেন্দ্র ৪২টি। 

নব নির্বাচিত মিঠামইন উপজেলা পরিষদের চেয়ারম্যান নারী নেত্রী আলহাজ্ব আছিয়া আলম এক প্রতিক্রিয়ায় বলেন, আমার এই বিজয় মিঠামইন উপজেলাবাসীর বিজয়। আমি সকল ভোটারের কাছে কৃতজ্ঞ। আগামী দিনে এই উপজেলার উন্নয়নে এবং এই উপজেলার সম্মানিত নাগরিকদের কল্যাণে কাজ করে যাব। 

বিশেষ করে তিনি নারীদের উন্নয়নে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। বিগত সময়ে তিনি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সহ রাস্তা ঘাটের উন্নয়ন মুলক কাজ করেছেন। এবার নির্বাচনে নবীন ভোটারদের একটি বড় অংশ ভোট দিয়েছেন  বলে তিনি মন্তব্য করেন। মিঠামইন উপজেলাকে একটি মডেল উপজেলা গড়ে তুলবেন বলে প্রতিশ্রæতি দেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image