• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শেখ হাসিনা সব সময় এদেশের অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন : ত্রাণ প্রতিমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৩ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৫৯ এএম
শেখ হাসিনা সব সময় এদেশের অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ মহিববুর রহমান

নিউজ ডেস্ক : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ মহিববুর রহমান বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় এদেশের অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন। কোনো মানুষ যাতে শীতে কষ্ট না পায় এজন্য সমগ্র বাংলাদেশে সরকারের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণের কার্যক্রম চলছে। বঙ্গবন্ধুর বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। কোনো অপশক্তি বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রা থামাতে পারবে না। জননেত্রী শেখ হাসিনা আমাদের অহংকার, ভালোবাসা। আমাদের রাজনীতির শেষ ঠিকানা। আমাদের এ প্রজন্ম গর্বিত। কারণ আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সান্নিধ্য পাইনি। কিন্তু তাঁর সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার সান্নিধ্য পেয়েছি।

প্রতিমন্ত্রী ২ ফেব্রুয়ারি ঢাকায় শাহবাগে জাতীয় জাদুঘর গেটের সামনে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

‘আর্তমানবতার সেবায় মুক্তিযুদ্ধ মঞ্চ’ স্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে পাঁচ শতাধিক শীতার্ত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ।

প্রতিমন্ত্রী আরো বলেন, আজ শেখ হাসিনার বদৌলতে উন্নয়নে বাংলাদেশ সারা বিশ্বের কাছে রোল মডেল হিসেবে আখ্যা পেয়েছে। যার কারণে উনি আজ শুধু বাংলাদেশের নয়, সমগ্র বিশ্বের নেত্রী। মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা বলেছিল- যদি উন্নয়ন দেখতে চাও বাংলাদেশকে দেখ। শেখ হাসিনা এমন একজন নেত্রী, যার আইডল হিসেবে ব্রিটিশ প্রধানমন্ত্রী নিজের মেয়েদেরকে দেখতে চান। আজ জাপান সরকার শেখ হাসিনার ভাই হিসেবে পরিচয় দিতে চায়। বাংলাদেশের মানুষ ভালবেসেই তাঁকে ইতিহাসে রেকর্ড করে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করেছে। বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের সন্তান-প্রজন্মরা মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আওয়ামী লীগের পাশে থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার চেষ্টা অব্যাহত রাখতে হবে। অতীতের ন্যায় ভবিষ্যতেও মুক্তিযুদ্ধ মঞ্চকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের পাশাপাশি অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে মানবিক কার্যক্রম পরিচালনা করতে হবে।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ও জেনোসাইড সেন্টারের পরিচালক ড. শেখ হাফিজুর রহমান কার্জন ও সমাজকর্মী লায়ন ফারাহ হাসানসহ অন্য নেতৃবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image