• ঢাকা
  • রবিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

এমবাপ্পে ৫ বছরের জন্য রিয়াল মাদ্রিদে 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৯ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:২৯ পিএম
এমবাপ্পে ৫ বছরের জন্য রিয়াল মাদ্রিদে 
ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে

নিউজ ডেস্ক : ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে ৫ বছরের জন্য রিয়াল মাদ্রিদে নাম লেখালেন। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কাসহ একাধিক গণমাধ্যম বিষয়টি জানিয়েছে। খবরে বলা হয়েছে, আগামী জুনে পিএসজি ছাড়ার বিষয়টি প্রকাশ করার আগেই  ২০১৮ সালের বিশ্বকাপজয়ী তারকা লস ব্ল্যাঙ্কোসদের সঙ্গে এই চুক্তি করেছেন।

স্প্যানিশ ক্যাপিটাল জানিয়েছে, দুই সপ্তাহ আগেই এই চুক্তি সম্পন্ন হয়েছে। এতে চতুর্থবারের প্রচেষ্টায় সফল হয়েছেন ক্লাবটির সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। জানা গেছে, গেল এক বছর ধরেই পেরেজের সঙ্গে গভীর সম্পর্ক রেখেছিলেন এমবাপ্পে। গোপনে চুক্তির পরে পিএসজি ছাড়ার বিষয়টি গেল সপ্তাহে সামনে আনেন ফ্রান্সের এই ফুটবলার।

মেইল স্পোর্ট গত সপ্তাহে বলেছিল, ভিনিসিউস জুনিয়র ও জুড বেলিংহামের চেয়েও প্রতি মৌসুমে ১০ দশমিক ৩ মিলিয়ন ইউরো বেশি প্রদান করবে এমবাপ্পেকে। সাইনিং ফি বাবদ দেওয়া হবে ৮৫ দশমিক ৫ মিলিয়ন ইউরো। এছাড়াও তার ছবিসত্ত্বের জন্য আরও অর্থ প্রদান করবে ক্লাবটি।

মার্কার খবরে বলা হয়েছে, চুক্তি হয়ে যাওয়ার পরে পিএসজিকে এমবাপ্পে বলেছেন বিরক্ত না করার জন্য। লস ব্ল্যাঙ্কোস শিবির থেকে চলতি বছরের শুরুতে ফরাসি তারকার বিষয়ে যোগাযোগ করা হলে এমবাপ্পে ইতিবাচক ইঙ্গিত দেন। এরপরে পিএসজিকে এমবাপ্পে বলেছিলেন, তিনি কোনোভাবেই পার্ক দেস প্রিন্সেসে থাকতে চান না। তাকে যেন কোনো প্রস্তাব না দেওয়া হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image