• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পরিবেশবান্ধব গণপরিবহন ব্যবহার বৃদ্ধির আহ্বান পরিবেশমন্ত্রীর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:৫৪ পিএম
পরিবেশবান্ধব গণপরিবহন ব্যবহার বৃদ্ধির আহ্বান পরিবেশমন্ত্রীর
পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী সাবের হোসেন চৌধুরী

নিউজ ডেস্ক : পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী সাবের হোসেন চৌধুরী বলেন, পরিবেশবান্ধব যানবাহন ব্যবহার করলে বায়ুদূষণ পরিস্থিতির উন্নতি হবে। জনগণের প্রতি পরিবেশবান্ধব গণপরিবহন ব্যবহার বৃদ্ধির আহ্বান জা‌নিয়েছেন তিনি। 

তিনি বাংলাদেশ সচিবালয় মেট্রো স্টেশন থেকে সোমবার মেট্রোতে চড়ে আগারগাঁও মেট্রো স্টেশনে নেমে পরিবেশ অধিদফতর কার্যালয়ে যান। মেট্রোরেলে ভ্রমণকালে পরিবেশমন্ত্রী যাত্রীদের সঙ্গে কথা বলেন এবং পরিবেশবান্ধব গণপরিবহন ব্যবহারের জন্য জনসাধারণের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, পরিবেশ সংরক্ষণে জনসাধারণের অংশগ্রহণ অপরিহার্য। পরিবহন মালিকগণ পরিবেশবান্ধব পরিবহন পরিচালনা করলে এবং জনসাধারণ পরিবেশবান্ধব যানবাহন ব্যবহার করলে বায়ুদূষণ পরিস্থিতির উন্নতি হবে।

তিনি পরিবেশ অধিদফতর পরিদর্শন শেষে অধিদফতরের মহাপরিচালক ড. আবদুল হামিদসহ সদর দফতর ও মাঠ পর্যায়ের সব কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। 

তিনি পরিবেশ সংরক্ষণে কার্যকর পদক্ষেপ গ্রহণের এবং জনগণকে ঝাঁমেলা মুক্তভাবে সেবা প্রদানের জন্য কর্মকর্তাদের প্রতি নির্দেশ প্রদান করে বলেন, সকল প্রকার দুর্নীতিমুক্ত থেকে আইন, বিধিবিধান মোতাবেক সরকারি কর্মকাণ্ড সম্পাদন করতে হবে। 
  

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image