• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

তিস্তার স্রোতে ভেসে এল ৩টি মরদেহ, আকস্মিক বন্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৬ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:২৩ পিএম
আকস্মিক বন্যা
তিস্তার স্রোতে আকস্মিক বন্যা

নিউজ ডেস্ক: লালমনিরহাট সদর ও হাতীবান্ধা উপজেলার তিস্তা নদীর চর এলাকা থেকে তিন অজ্ঞাতপরিচয় যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে একজন ও শুক্রবার দু’জনসহ মোট তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, ভারতের উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্য সিকিমে প্রবল বৃষ্টিতে সৃষ্ট আকস্মিক বন্যায় ওই তিনজনের মরদেহ ভেসে এসেছে।

শুক্রবার সকালে সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের পাকারমাথা এলাকায় স্থানীয়রা এক যুবকের (৩২) মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় একই এলাকায় আরেকটি লাশ (৩৭) দেখতে পান স্থানীয়রা। দু’জনের লাশ সদর থানায় নিয়ে গেছে পুলিশ। 

এদিকে, শুক্রবার বিকালে হাতীবান্ধা উপজেলার সিন্ধুনা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে তিস্তার চরে আরও এক যুবকের (২৮) লাশ দেখতে পান স্থানীয়রা। পরে পুলিশে খবর দেওয়া হয়। 

এ ব্যাপারে লালমনিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, নদীতে পানি কমে যাওয়ায় স্থানীয়রা মাছ ধরতে নদী এলাকায় যাচ্ছেন। এতে করে চরে আটকাপড়া লাশ দেখতে পেয়ে তারা পুলিশে খবর দেয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সিকিমে প্রবল বৃষ্টিতে সৃষ্ট আকস্মিক বন্যায় মরদেহটি ভেসে এসেছে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image