• ঢাকা
  • রবিবার, ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শার্শায় প্রতিক বরাদ্দের পরেই জমে উঠেছে নির্বাচনী প্রচার-প্রচারণা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:৫১ পিএম
শার্শায় প্রতিক বরাদ্দের পরেই
জমে উঠেছে নির্বাচনী প্রচার-প্রচারণা

শার্শা (যশোর ) প্রতিনিধি: ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে যশোরের শার্শায় জমে উঠেছে নির্বাচনী প্রচার-প্রচারণা। ২ মে (বৃহস্পতিবার) প্রতিক বরাদ্দর পর থেকেই জোরেশোরে নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে এই উপজেলায়। 

এর আগে গত ৩০ এপ্রিল প্রার্থীতা প্রত্যাহারের দিন ধার্য থাকলেও শেষ খবর পাওয়া পর্যন্ত কোন প্রার্থীই তাদের প্রার্থীতা প্রত্যাহার করেননি। ফলে এই উপজেলায় ৪ জন চেয়ারম্যান, ৪ জন ভাইস চেয়ারম্যান ও ৩ জন মহিলা ভাইস চেয়ারম্যান ভোট যুদ্ধে লড়বেন।

শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে যে সমস্ত প্রার্থীরা মনোনয়ন জমা দিয়েছেন এবং যে যে প্রতিক পেয়েছেন তাহলো- উপজেলা চেয়ারম্যান পদে মো: অহিদুজ্জামান (আনারস), আব্দুল মান্নান মিন্নু (মোটর সাইকেল, ইব্রাহীম খলিল (ঘোড়া), সোহরাব হোসেন (দোয়াত-কলম)।

ভাইস চেয়ারম্যান পদে আব্দুর রহিম সরদার (তালা), তরিকুল ইসলাম (টিয়া পাখি), শফিকুল ইসলাম (মন্টু) (চশমা), শাহরীন আলম (টিউবওয়েল) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে আলেয়া ফেরদৌস (হাঁস), নাজমুন নাহার (ফুটবল), শামীমা খাতুন (কলস) নিয়ে নির্বাচন করবেন।

এবারের উপজেলা পরিষদ নির্বাচনে উভয় পদে নতুন নতুন মুখ নির্বাচনী লড়াই করবেন। তবে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস লড়বেন নতুন দুই প্রার্থীর সাথে।

এদিকে শার্শার ১১টি ইউনিয়নের সাধারণ মানুষ ও সচেতন মহল এই নির্বাচনে উভয় পদে নতুন মুখ দেখতে চাই বলে গুঞ্জন উঠেছে। নতুনের চ্যালেঞ্জে কে হবেন আগামীর উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান সেটা এখন সময়ের অপেক্ষা মাত্র। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image