• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফুলবাড়ীতে সর্বোচ্চ ভ্যাট ও করদাতা দুই ভাইকে সংবর্ধনা প্রদান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৩৩ পিএম
ফুলবাড়ীতে সর্বোচ্চ
ভ্যাট ও করদাতা দুই ভাইকে সংবর্ধনা প্রদান

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুর জেলার উৎপাদন খাতে সর্বোচ্চ ভ্যাট দাতা হিসাবে গুপ্তা প্লাইউড এন্ড উড প্রসেসিং ইন্ডাস্ট্রিজের এমডি আনন্দ কুমার গুপ্তা ও জেলার সর্বোচ্চ করদাতা হিসাবে গুপ্তা প্লাইউড এন্ড উড প্রসেসিং ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান রাজু কুমার গুপ্তাকে সম্প্রতি জাতীয় রাজস্ব বোর্ড থেকে সেরা ভ্যাটদাতা ও করদাতা হিসাবে সম্মাননা প্রদান করা হয়। এরই আলোকে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ছাত্র ঐক্য পরিষদ ফুলবাড়ী শাখার আয়োজনে কৃতি দুই ভাইকে সংবর্ধনা প্রদান করা হয়।

সোমবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় কেন্দ্রিয় কালিমন্দির চত্তরে এই সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক মন্ত্রী, দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।  

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশফিকু রহমান বাবুল, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপির বড় মেয়ে ফারহানা রহমান মুক্তা, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপির ছোট মেয়ে ফারজানা রহমান সিমলা এবং জেলার উৎপাদন খাতে সর্বোচ্চ ভ্যাট এবং আয়কর প্রদানকারি দুই সহোদর গুপ্তা প্লাইউড এন্ড উড প্রসেসিং ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান রাজু কুমার গুপ্ত এবং ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আনন্দ কুমার গুপ্ত।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিজানুর রহমান মিজান,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম ডাবলু,পৌর আওয়ামী লীগের সভাপতি পৌরসভার প্যানেল মেয়র মামুনুর রশীদ চৌধুরী প্রমূখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image