• ঢাকা
  • শনিবার, ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০২ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মানসম্মত শিক্ষা নিশ্চিতে নিরলস কাজ করছেন প্রধানমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৯ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:০৭ পিএম
দেশে মানসম্মত শিক্ষা নিশ্চিতে নিরলস কাজ
স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী

নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে কার্যকর ও মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে নিরলস কাজ করে যাচ্ছেন বলেছেন, স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। নারী শিক্ষার প্রসারে তিনি অভিভাবকদের স্মার্টফোনের মাধ্যমে আর্থিক সহযোগিতা প্রদান করছেন।

শনিবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ব্রিটিশ কাউন্সিলের সহযোগিতায় পিয়ারসন এডেক্সেল আয়োজিত ‘হাই অ্যাচিভারস অ্যাওয়ার্ড ২০২২’ বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

স্পিকার বলেন, বিশ্ব চতুর্থ শিল্পবিপ্লবের দিকে এগোচ্ছে। এদেশের মেধাবী শিক্ষার্থীরা প্রকৃত শিক্ষা অর্জন করে যোগ্যতা ও দক্ষতার সঙ্গে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত বিশ্বের দোরগোড়ায় পৌঁছে দেবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

তিনি বলেন, তরুণরা মানসম্মত শিক্ষা ও প্রশিক্ষণ কাজে লাগিয়েই উন্নত-সমৃদ্ধ বাংলাদেশের দক্ষ কারিগরে পরিণত হবে। তারাই আগামী দিনের নেতা।

এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটারসন ডিকসন, ব্রিটিশ কাউন্সিলের রিজিওনাল এক্সামস ডিরেক্টর হ্যারিয়েট গার্ডনার, পিয়ারসন স্কুল কোয়ালিফিকেশন্স ভাইস প্রেসিডেন্ট এমা হোয়েল, ব্রিটিশ কাউন্সিলের ডিরেক্টর অপারেশনস এক্সামিনেশনস জুনায়েদ আহমেদ প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image