• ঢাকা
  • বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মানসম্মত শিক্ষা নতুন প্রজন্মকে আলোকিত করবে: অ্যাড. নূরউদ্দিন চৌধুরী নয়ন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৪৪ এএম
মানসম্মত শিক্ষা নতুন প্রজন্মকে আলোকিত করবে
অ্যাড. নূরউদ্দিন চৌধুরী নয়ন

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন বলেন, শ্রেণি কক্ষে যদি শিশু শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষা দেওয়া হয়। তাহলে তারা আলোকিত মানুষ হবে। দেশ ও সমাজ গঠনে তাদের ভূমিকা থাকবে অতুলনীয়। উন্নয়নের দিকে আমরা যেভাবে এগিয়ে এসেছি, তেমনি বর্তমান সময় আমাদের শিক্ষার মান ও বেড়েছে। আওয়ামী লীগ সরকার স্মার্ট বাংলাদেশ গড়তে দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ডিজিটাল ল্যাব ও বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করছে।

সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে লক্ষ্মীপুর জেলার সদর উপজেলা পরিষদ মিলনায়তনে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতে লক্ষ্য উপজেলার প্রত্যেক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন এ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন।

এসময় এ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন নিজেকে তাঁর বাবার গর্বিত সন্তান দাবি করে খানিকটা আবেগাপ্লুত হয়ে বলেন, আমার বাবা ও একজন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। আপনাদের মাঝে উপস্থিত হয়ে আমি বাবার স্মৃতিচারণে হারিয়ে গেছি। আমরা সবাই একই পরিবারের সদস্য। আপনাদের সকল সুযোগ-সুবিধায় আমাকে পাশে পাবেন।

লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ্ উদ্দিন টিপুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল লতিফ মজুমদার ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার দেলোয়ার হোসেন মজুমদারসহ প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image