• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দেশবাসীর সুখ, সাফল্য ও সমৃদ্ধি আনয়নে লড়াই চালিয়ে যাবে গণফোরাম 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৮ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:২৮ পিএম
জনগণের অধিকার সমূহ ভূলুণ্ঠিত করে রাষ্ট্র ক্ষমতা দখল করা
জননেতা মোস্তফা মোহসীন মন্টু ও অ্যাডভোকেট সুব্রত চৌধুরী

নিউজ ডেস্ক:  গণফোরাম এর ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে দেশবাসীর সাফল্য ও সমৃদ্ধি কামনা করে শুভেচ্ছা জানিয়েছেন গণফোরাম সভাপতি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জননেতা মোস্তফা মোহসীন মন্টু ও সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী।

এক যৌথ বিবৃতিতে শুভেচ্ছা জানিয়ে নেতৃদ্বয় বলেন- দীর্ঘ ৩০ বছর জনগণের গণতান্ত্রিক অধিকার-মৌলিক অধিকার সহ মুক্তিযুদ্ধের অঙ্গীকার সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচার কায়েম করার মাধ্যমে সমাজে আইনের শাসন-ন্যায় বিচার প্রতিষ্ঠা করে একটি কল্যাণমূলক রাষ্ট্র গঠনে জনদাবির ভিত্তিতে সকল আন্দোলন সংগ্রামে রাজপথে ভূমিকা রেখে আসছে গণফোরাম।আমরা জনগণের অধিকার সমূহ ভূলুণ্ঠিত করে রাষ্ট্র ক্ষমতা দখল করা বর্তমান কর্তৃত্ববাদী অপশক্তির বিরুদ্ধে সোচ্চার রয়েছি ।

২০১৪ সনে ভোটারবিহীন নির্বাচন ও ২০১৮ সনে মধ্য রাতের নির্বাচনের মাধ্যমে জনগণের ভোটাধিকার হরণ করে জবাবদিহিহীন ভাবে রাষ্ট্র পরিচালনা করছে। ব্যাংক ডাকাতি, বিদেশে অর্থ পাচার, বাজার সিণ্ডিকেটের মাধ্যমে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, মেঘা প্রকল্পের নামে মেঘা লুটপাট, স্বাস্থ্য, শিক্ষা ও জ্বালানী খাত ধ্বংস এমনকি বিচার ব্যবস্থাকে দলীয় করণের মাধ্যমে দেশে অরাজকতা ও ত্রাসের রাজত্ব কায়েম করেছে এই অবৈধ আওয়ামী লীগ সরকার।

বর্তমান এই দুরবস্থা থেকে জাতিকে মুক্তির একমাত্র উপায় অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের লক্ষ্যে শেখ হাসিনা সরকারকে গণআন্দোলনের মাধ্যমে পদত্যাগে বাধ্য করিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। দেশবাসীর সুখ, সাফল্য ও সমৃদ্ধি আনয়নের এই সংগ্রামে লড়াই চালিয়ে যাবে গণফোরাম।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image