• ঢাকা
  • মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

প্রধানমন্ত্রী বাংলাদেশকে উন্নয়নের শিখরে নিয়ে গেছেন: শিক্ষামন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৫৭ পিএম
প্রধানমন্ত্রী বাংলাদেশকে উন্নয়নের শিখরে
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

নিউজ ডেস্ক :  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের শিখরে নিয়ে গেছেন বলেছেন, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। শিক্ষার্থীরা বছরের শুরুতে বিনামূল্যে বই পাচ্ছে। দেশের প্রতিটি ক্ষেত্রে উন্নয়ন হচ্ছে। তিনি আগামীতে ক্ষমতায় থাকলে দেশ আরো উন্নত হবে।

রোববার সকালে চাঁদপুরের হাইমচর উপজেলা পরিষদ প্রাঙ্গণে নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত ৫২৫টি পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন বলে উন্নয়ন করতে পেরেছি। সুযোগ না দিলে আমি উন্নয়ন করতে পারতাম না। সবসময় চেষ্টা করি, আপনাদের বিশ্বাস ও আস্থা রাখতে। আপনাদের দোয়া ও সহযোগিতা নিয়ে কাজ করে যাচ্ছি। আপনারা সুযোগ দিলে আগামী দিনেও পাশে থাকবো।

তিনি আরও বলেন, মেঘনার ভাঙনে হাইমচরের চেহারা ভালো ছিল না। বাঁধ দেওয়ার কারণে এখন উপজেলার চেহারা পুরোপুরি পাল্টে গেছে। আর এটা সম্ভব হয়েছে জাতির জনকের সুযোগ্য কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকার কারণে। তিনি সৎ পথে থেকেছেন বলেই সারাদেশে এত উন্নয়ন হয়েছে।

এ সময় হাইমচরের ইউএনও চাই থোয়াইহলা চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দিন, উপজেলা চেয়ারম্যান নুর হোসেন পাটোয়ারী, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন ব্যাপারী, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন প্রধানিয়া, জেলা যুবলীগ নেতা মোহাম্মদ আলী মাঝি প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image