• ঢাকা
  • শনিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টঙ্গীতে মূলহোতাসহ ৮ ছিনতাইকারী আটক 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:১৯ পিএম
টঙ্গীতে মূলহোতা
৮ ছিনতাইকারী আটক 

স্টাফ রিপোর্টার : গাজীপুরের টঙ্গীতে হোতাসহ আট ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব। রোববার র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মাহফুজুর রহমান জানান, শনিবার বিকাল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত র‌্যাব-১ এর একটি দল টঙ্গীর স্টেশন রোড এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।
 
আটকরা হলেন- হোতা মো. ওয়াসিম (২৫), মো. আল আমিন (৩২), মো. রাজু মিয়া (২১), মো. আসাদুজ্জামান ওরফে তমাল (২২), মো. ফরিদ (২৬), মো. সাগর হোসেন (২৬), আব্দুল মজিদ ওরফে মুন্না (৩২) ও মো. রাসেল (৩০)।

র‌্যাব জানায়, আসন্ন ঈদুল ফিতরকে কেন্দ্র করে ছিনতাইকারী, অজ্ঞানপার্টি, মলমপার্টি ও কিশোর গ্যাংয়ের উৎপাত বেড়েছে। 

র‌্যাব আরও জানায়, গত ২৬ মার্চ টঙ্গীতে কন্ট্রোল রুম স্থাপন করার পর থেকে র‌্যাব-১ এর কাছে ছিনতাই বিষয়ক প্রচুর অভিযোগ আসতে থাকে।

টঙ্গীর স্টেশন রোড এলাকায় ছিনতাইকারীরা অস্ত্রাঘাত করে, প্রাইভেট কার, মোটরসাইকেল, গাড়ি, টাকা-পয়সা, মোবাইল ফোন, সোনার গহনা ইত্যাদি ছিনতাই করে জনজীবন অতিষ্ঠ করে তুলছে। 

র‌্যাব কর্মকর্তা মাহফুজুর রহমান জানান, অভিযানে আটক ছিনতাইকারীদের কাছ থেকে আটটি ছুরি, নয়টি মোবাইল ফোন ও দেড় হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

আটকদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান মাহফুজুর রহমান।

র‌্যাবের এ কর্মকর্তা আরও জানান, ছিনতাইকারী, অজ্ঞানপার্টি ও মলমপার্টি চক্রের বিরুদ্ধে র‌্যাবের সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image