• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

খুনের মাধ্যমে জিয়া পরিবারের উত্থান : তথ্যমন্ত্রী   


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৬ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৩৩ পিএম
খুনের মাধ্যমে জিয়া পরিবারের উত্থান
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ

নিউজ ডেস্ক : খুনের মাধ্যমে জিয়া পরিবারের উত্থান হয়েছে বলেছেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ । ১৯৭৫ সালের ১৫ আগস্ট জিয়াউর রহমান জাতির পিতা বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যের নির্মমভাবে হত্যা করে ।   ২০০৪ সালে ২১ আগস্ট তার ছেলে তারেক জিয়া গ্রেনেড হামলা চালিয়ে ২৪ জন মানুষের জীবন কেড়ে নিয়েছে । তাদের উত্থানই হয়েছে খুনের মাধ্যমে ।   

শুক্রবার বিকেলে রাজশাহীর বাঘা উপজেলার প্রাচীন বিদ্যাপিঠ আড়ানী মনোমোহিনী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বাঘা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক শোক সভায় এসব কথা বলেন তিনি ।   

তিনি বলেন, জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা একের- পর এক উন্নয়ন করে চলেছেন । এ প্রজন্মের শিক্ষার্থীরা কুপি, চেরাগ বাতি চেনে না । কারণ দেশে এখন শতভাগ বিদ্যুতায়ন হয়েছে । আমরা নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ করেছি । ঢাকায় মেট্রো রেল চালু হয়েছে । 

এছাড়া অনেকগুলো মেগা প্রকল্প চলমান । অথচ মির্জা ফখরুল বলেন- দেশে উন্নয়ন হয়নি ।   তিনি বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্র গড়ে তুলতে চেয়েছিলেন । এখন তার সুযোগ্যকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারো দেশ এগিয়ে চলেছে । বাংলাদেশ বদলে গেছে ।   

শোক সভায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- সংরক্ষিত নারী আসনের এমপি আদিবা আনজুম মিতা, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বেগম আখতার জাহান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ দারা প্রমুখ । 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image