• ঢাকা
  • শনিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অসহায় মানুষের মাঝে শিক্ষামন্ত্রীর শীতবস্ত্র বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:২৬ এএম
অসহায় মানুষের মাঝে শিক্ষামন্ত্রীর শীতবস্ত্র বিতরণ
শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী

নিউজ ডেস্ক : চট্টগ্রাম নগরীর চকবাজার কাউন্সিলর কার্যালয়ে ১৯ জানুয়ারি শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী শীতার্ত ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। এসময় ওয়ার্ড কাউন্সিলর নুর মোস্তফা টিনু এবং রুমকি সেন গুপ্তসহ মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 
বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী বলেন, তীব্র শীত, ঘন কুয়াশা, ঠান্ডা কনকনে বাতাস সব মিলিয়ে দরিদ্র জনগোষ্ঠী চরম কষ্টে দিনাতিপাত করছে। সামর্থ্য অনুযায়ী এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে আমাদের দাঁড়ানো উচিৎ। 

সারাবিশ্বের আর্থিক মন্দার মধ্যেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দরিদ্র মানুষের কথা চিন্তা করে নানা ধরনের সুযোগ-সুবিধার ব্যবস্থা করেছেন। মানুষের যাতে শীতে কষ্ট না হয় সেজন্য সরকারের পক্ষ থেকে সারাদেশে কম্বল ও গরম কাপড় বিতরণ করা হচ্ছে। তিনি বলেন, এ কর্মসূচির অংশ হিসেবে আজ এখানে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি।

মন্ত্রী আরো বলেন, বর্তমান সরকারই পারে দেশকে উন্নতির শিখড়ে পৌঁছে দিতে। প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে আমাদের সকলকে স্মার্ট সিটিজেনে পরিণত হতে হবে। তাহলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়া সম্ভব হবে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image