• ঢাকা
  • সোমবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গফরগাঁওয়ে মহান বিজয় দিবস উদযাপন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৪৭ পিএম
গফরগাঁওয়ে
মহান বিজয় দিবস উদযাপন

গফরগাঁও (ময়মনসিংহ)প্রতিনিধি: ময়মনসিংহের গফরগাঁওয়ে যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচীর মধ্য দিয়ে উদযাপিত হয়েছে মহান বিজয় দিবস। শনিবার ভোরে এই আয়োজনকে ঘিরে সব বয়সী নারী-পুরুষের পদভারে মুখরিত হয়ে উঠে গফরগাঁও পৌরশহর জামতলা মোড় কেন্দ্রীয় স্মৃতিসৌধ চত্বর। সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে শুরু হয়েছে দিবসের শুভ সূচনা।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম(ইউএনও), সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা জান্নাত ,গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীনুজ্জামান খান, পাগলা থানার ওসি মোহাম্মদ খায়রুল বাশার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আবুল কাশেম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল হক বিপ্লবসহ বিভিন্ন দপ্তরের প্রধান, সামাজিক সাংস্কৃতিক সংগঠন এবং ব্যক্তিবর্গ কেন্দ্রীয় স্মৃতিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

সকাল ৯ টায় গফরগাঁও ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সম্মিলিত কুচকাওয়াজ, সালাম গ্রহণ এবং শারীরিক কসরত প্রদর্শন করা হয়। পরে উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image