• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গফরগাঁওয়ে নৌকার প্রার্থী ফাহমী গোলন্দাজের পথসভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০১ পিএম
গফরগাঁওয়ে
নৌকার প্রার্থী ফাহমী গোলন্দাজের পথসভা

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহ-১০ গফরগাঁও সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ফাহমী গোলন্দাজ বাবেল এমপি শনিবার বিকেলে উপজেলার পাগলা থানার পাইথল ইউনিয়নে কাওরাইদ গয়েশপুর ডিগ্রি কলেজ মাঠে নারী ভোটারদের নিয়ে পথসভা করেন।

পাইথল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম ঢালীর সভাপতিত্বে পথসভায় নৌকার পক্ষে ভোট চেয়ে বক্তব্য রাখেন ফাহমী গোলন্দাজ বাবেল এমপি। 

এসময় তিনি উপস্থিত মা-বোনদের কাছে কৃতজ্ঞতা  প্রকাশ করে বলেন, আওয়ামীলীগের ডাকে নৌকার প্রার্থীর সমর্থনে হাজার হাজার ভোটারের অভূতপূর্ব সাড়া পেয়ে আমি আজীবন আপনাদের কাছে ঋণী হয়ে থাকব।

পথসভায় ১০ থেকে ১২ হাজারের বেশী উপস্থিত নারী ভোটারের কাছে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ভোট প্রার্থনা করে বলেন, জননেত্রী শেখ হাসিনা আমার প্রয়াত পিতাকে তিনবার আওয়ামী লীগের মনোনয়ন দিয়েছেন। 

দলের জন্য নিবেদিত প্রাণ হিসেবে আমাকেও তৃতীয়বার নৌকার মনোনয়ন দিয়েছেন, সেজন্য গফরগাঁওয়ের নৌকাপাগল মানুষের পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাই।

আপনাদের সেবার জন্য আবারও নৌকায় ভোট দিয়ে  আমাকে জয়যুক্ত করে প্রধানমন্ত্রীকে এই আসনটি উপহার দিবেন। 

নির্বাচন বানচালে বিএনপির অগ্নিসন্ত্রাসের সমালোচনা করে তিনি আরো বলেন, মানুষকে হত্যা করে জানমালের ক্ষয়ক্ষতি করে রাজনীতির অধিকার হারিয়ে বিএনপি আজ ডাস্টবিনে চলে গেছে।  

পথসভায় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল,পাইথল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আফতাব উদ্দিন ঢালী প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image