• ঢাকা
  • শনিবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩০ বঙ্গাব্দ; ০৩ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পিএসজি মেসির সঙ্গে আর চুক্তি করবে না 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৩ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৩০ পিএম
পিএসজি চুক্তি করবে না 
আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি

নিউজ ডেস্ক : আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি কোচের অনুমতি না নিয়ে সৌদি আরবে যাওয়ায় দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ হয়েছেন। শুধু নিষেধাজ্ঞা নয়, পিএসজি মেসির সঙ্গে আর চুক্তি করবে না বলেও জানিয়েছে ক্লাবটি। খবর রয়টার্স।

গত ৩০ এপ্রিল লরিয়েন্টের বিপক্ষে ৩-১ গোলে হেরে যায় পিএসজি। এরপরেই কোচ ক্রিস্তোফ গালতিয়ের ও ক্রীড়া উপদেষ্টা লুইস কাম্পোসের অনুমতি ছাড়াই সৌদি আরবে যান মেসি। তাতে পিএসজির সঙ্গে মেসির সম্পর্কের অবনতির ঈঙ্গিত এসেছিল। এবার বিষয়টি পরিষ্কার হয়ে করে দিল পিএসজি।

রয়টার্স ফরাসি সংবাদমাধ্যম লে’কিপের  জানিয়েছে, ক্লাবের নিয়ম না মেনে সৌদি আরবে যাওয়ায় মেসির সঙ্গে আর চুক্তি করবে না পিএসজি। একইসঙ্গে দুই সপ্তোহের নিষেধাজ্ঞা ও বেতনবিহীন থাকতে হবে আর্জেন্টাইন তারকাকে। 

নিষেধাজ্ঞার ফলে লিগ ওয়ানে ট্রয়েস এবং অ্যাজাসিও বিরুদ্ধে মাঠে নামতে পারবেন না মেসি। আগামী ২১ মে অঁজের বিরুদ্ধে ম্যাচ দিয়ে মাঠে নামার যোগ্যতা অর্জন করবেন বিশ্বকাপজয়ী তারকা। এরপরে ৩ জুন পর্যন্ত পিএসজির সঙ্গেই থাকবেন মেসি। 
 
২০২১ সালে বার্সেলোনা থেকে দুই বছরের চুক্তিতে পিএসজিতে যোগ দেন মেসি। তবে সেই চুক্তিতে একটি ‘ঐচ্ছিক’ ধারা ছিল। যেখানে তৃতীয় বছরেও পিএসজিতে থাকার বিষয়টি বলা হয়েছিল। তবে মেসির সৌদি ভ্রমণের কারণে সেই ‘ঐচ্ছিক’ ধারা থেকে সরে এসেছে ক্লাবটি।

হঠাৎ সৌদি ভ্রমণ নিয়ে অনেকে ধারণা করছিলেন, সৌদির কোনো ক্লাবের সঙ্গে চুক্তির কাজে হয়তো দেশটিতে গেছেন মেসি। তবে এমন গুঞ্জন উড়িয়ে দিয়ে আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানায়, দেশটির পর্যটন দূত হিসেবে এই সফরে গেছেন মেসি।

বিষয়টি নিয়ে সৌদি আরবের পর্যটনমন্ত্রী আহমেদ আল খতিব মেসির সৌদি সফরের খবর টুইটারে শেয়ার করে লিখেন, আমি কৃতজ্ঞতার সঙ্গে সৌদি আরবের পর্যটনের শুভেচ্ছাদূত লিওনেল মেসি ও তার পরিবারকে দ্বিতীয়বারের মতো এখানে ছুটি কাটাতে আসায় স্বাগত জানাচ্ছি। আমরা সৌদি আরবের ঐতিহ্যবাহী ও প্রকৃত অভ্যর্থনায় তাদের স্বাগত জানাতে পেরে আনন্দিত।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image