• ঢাকা
  • শনিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মেসি-রামোসের বিদায়ী ম্যাচে পিএসজির হার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৪ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৩৩ পিএম
বিদায়ী ম্যাচে পিএসজির হার
মেসি-রামোস

নিউজ ডেস্ক : নিজের বিদায়ী ম্যাচে পরিবারকে সঙ্গে নিয়েই আসেন মেসি। কিন্তু শেষটা স্মরণীয় করে রাখতে পারলেন না আর্জেন্টাইন এই মহাতারকা। 

শুধু মেসি নয়, সার্জিও রামোসের জন্যও এটা পিএসজির জার্সিতে শেষ ম্যাচ। নিজের বিদায়ী ম্যাচে জালের দেখাও পেয়েছিলেন এই স্প্যানিশ তারকা। কিন্তু হার এড়াতে পারেনি ফরাসি ক্লাবটি। 

ম্যাচের পঞ্চম মিনিটেই গোল খেয়ে বসে পিএসজি। ফরাসি ফরোয়ার্ড গ্রেজন কেইর হ্যান্ডবল করায় বেঁচে যায় স্বাগতিকরা। এরপর দুইবার পিএসজির প্রচেষ্টা ভেঙে যায়। ম্যাচের ১৬ মিনিটে পিএসজিকে আর ঠেকিয়ে রাখা যায়নি। ভিতিনহার ক্রসে দারুণ হেড করে জাল কাঁপান রামোস। পাঁচ মিনিট পর পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন কিলিয়ান এমবাপ্পে।

এরপরের গল্পটা শুধু ক্লারমন্তের। ২-০ গোলে পিছিয়ে থেকে প্রথমার্ধ শেষ হওয়ার আগেই সমতায় ফেরে তারা। ২৪ মিনিটে পিএসজির জাল খুঁজে নেন জুয়াইন গেস্তো। এর ১২ মিনিট পর পেনাল্টি থেকে গোল করার সুযোগ নষ্ট করেন কেই। প্রথমার্ধের যোগ করা সময়ে সমতাসূচক গোলটি জেফানের।

বিরতির পর ৬৩ মিনিটে ক্লারমন্তকে এগিয়ে দেন কেই। এরপর চেষ্টা করেও সমতায় ফিরতে পারেনি পিএসজি। শেষ মুহূর্তে মেসির ফ্রি-কিকে যা একটু আশা ছিল, কিন্তু সেই বাকানো শট ঠেকিয়ে দেন ক্লেরমর গোলরক্ষক। তাই হার নিয়েই মাঠ ছাড়তে হয় পিএসজির। বাকি সময়ে অনেক চেষ্টা করলেও সমতা আর ফেরাতে পারেনি পিএসজি।

৩৮ ম্যাচে ৮৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে থেকে মৌসুম শেষ করল পিএসজি। ৮৪ পয়েন্ট নিয়ে দুইয়ে লস। তৃতীয় মার্শেইয়ের সংগ্রহ ৭৩ পয়েন্ট। ৬৮ পয়েন্ট নিয়ে চারে ইউরোপা লিগ নিশ্চিত করা রেনে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image