• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শিবপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৩০ পিএম
শিবপুরে যথাযোগ্য মর্যাদায়
মহান বিজয় দিবস উদযাপন

নরসিংদী প্রতিনিধি: যথাযোগ্য মর্যাদায় নরসিংদীর শিবপুরে মহান বিজয় দিবস পালন করা হচ্ছে। এ উপলক্ষে শনিবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে সাতটায়  শিবপুর উপজেলা পরিষদ এলাকায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন শিবপুর উপজেলা প্রশাসন, শিবপুর মডেল থানা পুলিশ, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, নরসিংদী-৩ শিবপুর আসনের নৌকা মনোনীত প্রার্থী ফজলে রাব্বি খান, স্বতন্ত্র এমপি প্রার্থী ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম মোল্লা, সুপ্রীম পার্টির এমপি প্রার্থী মিরানা জাফরিন চৌধুরি, শিবপুর প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতারা। 

পরে উপজেলা পরিষদ মাঠে পুলিশ, আনসার এবং বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা প্যারেডে অংশ নেন। এছাড়া দিবসটি পালন উপলক্ষে আলোচনা সভা ও নানা কর্মসূচি পালন করা হয়। 

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের হাতে সম্মাননা প্রদান করা হয়। শিবপুর উপজেলা মিলনায়তনে  সংবর্ধনা ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন শিবপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ সজীব। 

বক্তব্য রাখেন শিবপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাপসী রাবেয়া, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহসিন নাজির, শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ - সভাপতি আজিজুর রহমান খান ভুলু , উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভুইয়া রাখিল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিপ্লব চক্রবর্তী প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image