• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শিবপুরে বরেণ্য রাজনৈতিক ব্যক্তিদের সুশান্ত চন্দ্র বর্মণের শ্রদ্ধাঞ্জলি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৫ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৪৯ এএম
শিবপুরে বরেণ্য রাজনৈতিক ব্যক্তিদের
সুশান্ত চন্দ্র বর্মণের শ্রদ্ধাঞ্জলি

শিবপুর (নরসিংদী) প্রতিনিধি: নরসিংদী শিবপুরের বিভিন্ন বরেণ্য ও খ্যাতিমান রাজনৈতিক ব্যক্তিদের শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী- ৩ (শিবপুর) আসনের তৃণমুল বিএনপির শরীক জোটের মনোনীত প্রার্থী সুশান্ত চন্দ্র বর্মন (শান্ত)।

সোমবার (৪ ডিসেম্বর) সুশান্ত চন্দ্র বর্মনের দলীয় ও সমর্থিত নেতা-কর্মীদের নিয়ে বিপ্লবী ছাত্রনেতা শহীদ আসাদ, সাবেক এমপি শহীদ রবিউল আওয়াল খান কিরন, সাবেক মন্ত্রী ও এমপি আব্দুল মান্নান ভূইয়া, শিবপুর উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শহীদ আলহাজ্ব হারুনুর রশীদ খান, সাবেক উপজেলা চেয়ারম্যান মরহুম ফজলুর রহমান ফটিক মাস্টার, শিবপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতিিবীর মুক্তিযোদ্ধা আশুতোষ চক্রবর্তীর সমাধিস্থলে এ শ্রদ্ধাঞ্জলি জানান।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে সাংবাদিকদের সুশান্ত চন্দ্র বর্মন (শান্ত) বলেন, "শিবপুরের বরেণ্য এই রাজনীতিবিদদের আদর্শ মনে-প্রাণে ধারণ করে জনগণকে সাথে নিয়ে আমি রাজনীতি করি। জনগণের সেবা করার জন্য শিবপুরবাসী ধনাঢ্য ও বিত্তশালীর চাইতে রাজনীতিবিদ ব্যক্তি চায়। তাই আমি প্রয়াত রাজনীতিবিদদের আদর্শ ধারণ করে জনগণের সেবা করে যাচ্ছি এবং যাবো। তারই ধারাবাহিকতায় শিবপুরবাসী আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় নির্বাচনে সকইলের সেবা করার সুযোগ করে দিবে।"

উল্লেখ্য, সুশান্ত চন্দ্র বর্মন (শান্ত) বাংলাদেশ জাতীয় ঐক্যজোটের মুখপাত্র ও বাংলাদেশ সম-অধিকার পার্টির সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী- ৩ (শিবপুর) আসনের তৃণমুল বিএনপির শরীক জোটের হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image