• ঢাকা
  • শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২০ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কসবায় স্বামীর সম্পত্তি জবরদখলের অভিযোগে সংবাদ সম্মেলন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৪ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:২৬ এএম
মানসিকভাবে নির্যাতন ও  হয়রানি করে আসছে
সম্পত্তি জবরদখলের অভিযোগে সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি;  ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার  আড়াইবাড়ি গ্রামের মৃত বাতেন মিয়ার জায়গা দখল করে রাখাসহ বাতেন মিয়ার স্ত্রী ও ৩ সন্তানকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়ার জন্য জন্য হুমকি-ধমকি ও নিপীড়নের অভিযোগ উঠেছে।

এ বিষয়ে গত ১২ মার্চ বিকালে  ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টার্স ক্লাবে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে কসবা আড়াইবাড়ি গ্রামের বাতেন মিয়ার স্ত্রী রুজিনা বেগম এ অভিযোগ করেন। রুজিনা বেগম  বলেন- স্বামী বাতেন মিয়া ২০১৮ সালে মৃত্যুবরণ করেন। এরপর থেকেই রুজিনার ভাসুর মিজানুর রহমান বাতেন মিয়ার সাড়ে ১৬ শতক জায়গা জোরপূর্বক জবরদখল করে রেখেছে।

এসব বিষয়ে প্রতিবাদ করলে রুজিনা ও তার সন্তানদের শারীরিক ও মানসিকভাবে নির্যাতন ও  হয়রানি করে আসছে। এক পর্যায়ে রুজিনাকে কুপ্রস্তাব দেয়।

রুজিনা লিখিত বক্তব্যে বলেন- আমি তার কুপ্রস্তাবে রাজী না হওয়ায় আমাকে বাড়ি থেকে বের করে দেওয়ার হুমকি দেয় মিজানুর রহমান। এতেও ক্ষান্ত না হয়ে মিজানুর ভাবী রুজিনাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছে। মিজানুর রহমানের আগ্রাসী আচরণ থেকে রুজিনা-বাতেনের ৩ সন্তানকেও বাঁচানো অনিশ্চিত হয়ে পড়েছে । এ অবস্থায় তিন সন্তান নিয়ে মানবেতর জীবন-যাপন করছেন রুজিনা বেগম।

সম্মেলনে তিনি প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি ও হস্তক্ষেপ কামনা করেছেন।

এ ব্যাপারে কসবা থানার সাব-ইন্সপেক্টর রওশন জামান  জানান আমি ওখানে তদন্ত করার জন্য গিয়েছিলাম উভয়পক্ষের কাউকে পাওয়া যায়নি।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image