• ঢাকা
  • শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আরেকটি আইপিএল ট্রফি জিতার দাড়প্রান্তে ধনি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৪ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:১৭ পিএম
গুজরাট টাইটান্সকে ১৫ রানে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে চেন্নাই
আইপিএল ট্রফি জিতার দাড়প্রান্তে ধনি

নিউজ ডেস্ক:  মঙ্গলবার রাতে মাহেন্দ্র সিং ধোনি যখন ব্যাট করতে ক্রিজে যান, বরাবরের মতই উঠেছে 'ধোনি, 'ধোনি' রব। তবে অন্যবারের চেয়ে আলাদা হলো, নানান প্ল্যাকার্ডে এবার আবেগের মাখামাখিও দেখা গেছে প্রবল। অনেকেরই ধারণা চেন্নাইর মাঠে হয়ত শেষ ম্যাচটা খেলে ফেললেন 'ক্যাপ্টেন কুল'। নেতৃত্ব দিয়ে দলকে দশমবারের মতন ফাইনালে তুলে অবশ্য ধোনি অবসর নিয়ে রেখে দিলেন রহস্য।

বর্তমান চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্সকে ১৫ রানে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে চেন্নাই। আইপিএলে ১৪ আসর খেলে ১০বার ফাইনালে উঠেছে চেন্নাই। সবগুলোই ধোনির নেতৃত্বে।

গত আসরে দশ দলের মধ্যে নবম হওয়ার পর অনেকেই ধোনির শেষ দেখে ফেলেছিলেন। এই আসরের পর ৪১ পেরুনো ধোনির খেলার সম্ভাবনা তেমন কেউ দেখেননি। তবে ফিটনেসে উন্নতি করে ব্যাট হাতে প্রভাব ফেলা অবদানের পাশাপাশি অধিনায়কত্বের মুন্সিয়ানায় ধোনি আবার নিজেকে এনেছেন আলোচনায়। আরেকটি আইপিএল ট্রফির খুব কাছে তিনি।

তবে কি আরেকবার ট্রফি জিতেই বলে দেবেন বিদায়? এসব প্রশ্নে ভারতের সফলতম অধিনায়ক দিলেন রহস্যমাখা জবাব। পরের আইপিএলে তার খেলার সম্ভাবনা কিংবা না খেলার সম্ভাবনা দুটোই সমানভাবে জারি থাকল তাতে, 'আমি জানি না…এই সিদ্ধান্ত নেওয়ার জন্য এখনো তো ৮-৯ মাস সময় হাতে আছে। আগামী ডিসেম্বরে একটা ছোট নিলামও হতে পারে। এখন মাথা ঘামাব কেন? সিদ্ধান্ত নিতে অনেক সময় পড়ে আছে।'

তবে খেলোয়াড় হিসেবে অবসর নিলেও ধোনি চেন্নাই সুপার কিংস যে ছাড়ছেন না তা স্পষ্ট। অন্য কোন ভূমিকায় আইপিএলে ঠিকই দেখা যাবে তাকে,  'চেন্নাইর সঙ্গে আমি সব সময় থাকব। সেটা খেলোয়াড় হিসেবে হতে পারে কিংবা অন্য কোন ভূমিকায়। তবে এখনি কিছু বলতে পারছি না। অনেক ধকল গেছে। গত চার মাস থেকে বাড়ির বাইরে। সিদ্ধান্ত নেওয়ার অনেক সময় আছে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image