• ঢাকা
  • মঙ্গলবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঢাকা মেডিকেল থেকে নবজাতক চুরি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৪ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:৩২ পিএম
ঢাকা মেডিকেল থেকে, নবজাতক, চুরি

মেডিকেল প্রতিবেদক : ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ২১২ নম্বর শিশু ওয়ার্ডে জন্ম নেওয়া যমজ দুই কন্যা শিশুর মধ্যে একটি চুরির অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (০৪ জুন) দুপুর দেড়টা থেকে দুইটার মধ্যে বাচ্চাটি চুরির ঘটনাটি ঘটেছে বলে জানান নবজাতকের বাবা শরিফুল ইসলাম। এ ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ এবং শাহবাগ থানা পুলিশ তদন্ত শুরু করেছে।

নবজাতকের বাবা শরিফুল ইসলাম বলেন, আমার দেশের বাড়ি কুষ্টিয়ার কুমারখালীতে। বর্তমানে সাভার এলাকায় ভাড়া থাকি। আমি পেশায় একজন দিনমজুর।গতকাল রাতে সাভারের কালামপুর থেকে ঢাকা মেডিকেলের ২১২ নং ওয়ার্ডে ভর্তি হয় আমার স্ত্রী সুখী। পরে আজ সকাল দশটার দিকে আমার স্ত্রী সুখী আক্তারের জমজ দুটি কন্যা সন্তান জন্ম দেয়। দুই নবজাতকের মধ্যে আমার বড় মেয়ের জ্বর আসে এবং পাশে থাকা একটি মহিলা বলেন আমার কাছে বাচ্চাটি দিয়ে আপনি বড় বাচ্চার জন্য ওষুধ নিয়ে আসেন। পরে আমি এক পাতা নাপা নিয়ে আবার ওয়ার্ডে ফিরে আসি। আমার মাকে জিজ্ঞেস করি বাচ্চা কোথায়। পরে দেখি যে নারীর কাছে আমি বাচ্চা দিয়েছিলাম সেই নারী আর নাই। পরে বিষয়টি আমরা আনসার সদস্যদের এবং হাসপাতাল কর্তৃপক্ষকে জানাই।

তিনি আরো বলেন, আমি গরিব মানুষ আমি লেবারের কাজ করি। আমার বাচ্চাকে আমি ফিরে পেতে চাই এই বলে কান্নায় ভেঙে পড়েন তিনি।

এ বিষয়ে জানতে চাইলে হাসপাতালের আনসারের প্লাটুন কমান্ডার (পিসি) মিজান বলেন, প্রাথমিকভাবে আমরা ওই নবজাতকের বাবাকে জিজ্ঞাসাবাদ করেছি এবং এরপর আমরা পুলিশ ফাঁড়িতে যোগাযোগ করি এবং পরবর্তীতে পুলিশ আসে। তারা সিসি ফুটেজ বিশ্লেষণ করে ওই নবজাতককে উদ্ধারে তদন্ত শুরু করেছেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া বলেন, বিষয়টি জানার পর আমি শাহবাগ থানা পুলিশকে বিষয়টি জানিয়েছি। এর ধারাবাহিকতায় শাহবাগ থানা পুলিশ ঘটনাস্থলে এসে নবজাতকের বাবাকে নিয়ে ঘটনাস্থলে নিয়ে তদন্ত শুরু করেছেন।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image