• ঢাকা
  • মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৬ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ঠাকুরগাঁওয়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষরোপণ কর্মসূচি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৬ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:১৭ পিএম
আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী
বৃক্ষরোপণ কর্মসূচি

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। বুধবার ৬ জুলাই সকালে শহরের গোবিন্দ নগর আনসার ব্যাটলিয়ান সদর দপ্তর এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কার্যালয়ে এ কর্মসূচি পালন করা হয়।

এ উপলক্ষে সকালে জেলা আনসার সদর দপ্তর চত্বরে একটি র‌্যালি বের হয়ে র‌্যালিটি সদর দপ্তর কার্যালয় চত্বর ঘুরে একইস্থানে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন এক আনসার ব্যাটালিয়ানের পরিচালক ও জেলা কমান্ড্যান্ট ড. লুৎফর রহমান, সহকারি জেলা কমান্ড্যান্ট ফারুক হোসেন, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা রশিদুল ইসলাম, সদর উপজেলা প্রশিক্ষক প্রবীর কুমার রায়সহ অনেকে।

ঠাকুরগাঁও এক আনসার ব্যাটালিয়ানের পরিচালক ও জেলা কমাড্যান্ট ড. লুৎফর রহমান বলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী তার জন্মলগ্ন থেকে দেশের উন্নয়নে বিভিন্ন প্রকার কার্যক্রম গ্রহণ করে আসছে এর মধ্যে অন্যতম হচ্ছে পরিবেশ এবং জলবায়ু রক্ষা। এরই অংশ হিসেবে ঠাকুরগাঁও জেলা এবং এক আনসার ব্যাটালিয়নে এই বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হচ্ছে। এখানে ফলজ, বোনজ ও ঔষধি এ তিন ধরনের গাছের চারা রোপন করা হয়েছে, যা মানুষের জীবনে নিত্য প্রয়োজনীয় ।

ঢাকানিউজ২৪.কম / গৌতম চন্দ্র বর্মন/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image