• ঢাকা
  • মঙ্গলবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দিনাজপুরে নিখোঁজের তিনদিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:১৫ পিএম
তিনদিন পর স্কুলছাত্রের
লাশ উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় নিখোঁজের তিনদিন পর বন্ধুর বাড়ি থেকে এক স্কুলছাত্রের হাত - পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে বোচাগন্জ থানা পুলিশ।

শনিবার (১৮ মে) রাতে উপজেলার  ১নং নাফানগর ইউনিয়নের টেনা গ্রামের লাইছুর রহমানের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয় । নিহতের বন্ধু  মিরাজ হোসেন পার্শ্ববর্তী টেনা গ্রামের লাইসুর রহমানের ছেলে। 

নিহত সাকিব হাসান উপজেলার নাফানগর গ্রামের মমিনুল ইসলামের ছেলে। সে এবার দৌলতপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয় থেকে  মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। 

পুলিশ ও স্থানীয় সুএে জানাযায়  নিহত সাকিব ও মিরাজ দুজনের বন্ধু। পাশাপাশি গ্রামে বাড়ি। উপজেলার ১নং ইউনিয়নের টেনা গ্রামের চেয়্যারম্যান পাড়ায় স্থানীয় লোকজন গরমের কারেণ রাতে বাড়ি থেকে বাইরে বের হন। এসময় স্থানীয়রা লাইসুর রহমানের বাড়ি থেকে পচা দূর্গন্ধ বের হওয়ায় সন্দেহবশত থানা পুলিশকে অবহিত করে। পরে পুলিশ সকাল ৬টায় লাইসুরের বাড়ি থেকে সাকিবের মরদেহ উদ্ধার করেছে। এসময় তাঁর পা বাঁধা অবস্থায় ছিল। একটি রক্তমাখা শার্ট গলায় পেঁচানো ছিল।

শনিবার রাতেই মিরাজ পালিয়ে যান। ঠিক কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা প্রাথমিকভাবে জানাতে পারেনি পুলিশ।

বোচাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রাসেল ইসলাম বলেন, স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে রাত সাড়ে তিনটার পর থেকে পুলিশ লাইসুরের বাড়ি খুঁজতেছিল। পরে সকালে তার বাড়ি থেকে ছেলের শয়ন কক্ষ হতে সাকিবের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় নিহতের বন্ধু মিরাজ হোসেন পলাতক রয়েছেন। তবে তাঁর বাবা পুলিশ হেফাজতে চিকিৎসাধীন আছেন। ঠিক কি কারনে এ হত্যাকান্ড ঘটতে পারে সে বিষয়ে কিছু জানা যায়নি। অপরাধীকে শনাক্ত করতে কাজ করছে পুলিশ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image