• ঢাকা
  • বৃহস্পতিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অপুর সুরে সুর মেলালেন শাকিব খান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:৪৪ পিএম
সুরে সুর মেলালেন শাকিব খান
শাকিব খান-অপু-বুবলী

বিনোদন ডেস্ক : এক বিশেষ সাক্ষাৎকারের পর চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে আবারও সরগরম হয়ে উঠেছে ঢালিউড অঙ্গন। একই সঙ্গে নেটদুনিয়ায় নেটিজেনদের চলছে তর্ক বিতর্ক। এসব প্রসঙ্গে সম্প্রতি মুখ খুলেছেন ‘ঢালিউড কুইন’ খ্যাত অপু বিশ্বাস। আর অপুর সুরেই তাল মিলিয়েছেন ‘ঢালিউড কিং’ শাকিব খান।

সম্প্রতি বেসরকারি টেলিভিশনের এক অনুষ্ঠানে বুবলী মন্তব্য করেন, তিনি আর শাকিব আইনত এখনও স্বামী-স্ত্রী। তাদের ডিভোর্স হয়নি। ওই সাক্ষাৎকারে বুবলী আরও বলেন, অপুর সঙ্গে শাকিবের বিয়ে আদও হয়নি। কারণ শাকিব একজন মুসলিম। অন্যদিকে অপু নিজেকে হিন্দু দাবি করেন।
 
বুবলী অপু প্রসঙ্গে জানান, সম্পর্কে তৃতীয় ব্যক্তি তখনই ঢুকে পড়ে যখন দুইজনের সম্পর্কে ফাটল থাকে। তৃতীয় ব্যক্তি হিসেবে অপু বুবলীকে ঘৃণা করেন অথচ শাকিবের প্রশংসা করেন এ বিষয়টিকেও প্রশ্নবিদ্ধ করেছেন বুবলী।
  
জানা গেছে, অপুর মতো শাকিবও বুবলীর এমন মন্তব্যে বেশ বিরক্ত। শাকিবের ঘনিষ্ঠজনরা বলছেন, ঈদের দিন নামাজ শেষ করে প্রিয়জনদের সঙ্গেই সময় কাটান শাকিব। এদিন তার খুশির কারণ ছিল প্রেক্ষাগৃহে তার অভিনীত নতুন সিনেমা ‘রাজকুমার’ মুক্তি। তবে সে আনন্দ অনেকটাই ফিকে করে দিয়েছে শাকিবকে। বুবলীর মন্তব্য শাকিবকে ফেলেছে সাময়িক অস্বস্তিতেও।

বুবলীর ওই সাক্ষাৎকারের পর তার ওপর ভীষণ বিরক্ত অপু। শাকিবের প্রতি ভীষণ অভিমানও হয় তার। যেকারণে ঈদে ছেলে জয়কে নিয়ে শাকিবের বাড়িতে যেতে চাননি অপু। পরে শাকিবের পরিবারের অনুরোধে ঈদের আনন্দকে ভাগাভাগি করে নিতে ঈদের দিন দুপুর থেকে রাত পর্যন্ত সময় কাটান তিনি।
 
বুবলী প্রসঙ্গে তাই বন্ধুমহলে মন্তব্য করেন শাকিব। বলেন, আমি তো সবকিছু আগেই পরিষ্কার করে দিয়েছি। কেন এরা দুদিন পরপর নতুন ইস্যু বানায় এসব নিয়ে।
 
অপুর সঙ্গে বিচ্ছেদের পর বুবলীর সঙ্গে সংসার করলেও সে সম্পর্ক ভেঙে যায় শাকিবের। এরপরই শাকিব মিডিয়ায় পরিষ্কার জানিয়ে দেন, অপুর মতো বুবলীও তার কাছে অতীত। শুধু সন্তানের দায়িত্ব পালনের জন্য অপু ও বুবলীর সঙ্গে যোগাযোগ থাকবে চিত্রনায়ক শাকিব খানের।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image