• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বুবলীকে ঘৃণা করি: অপু বিশ্বাস


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:২৭ পিএম
বুবলীকে ঘৃণা করি
অপু বিশ্বাস ও শবনম বুবলী

বিনোদন ডেস্ক : জনপ্রিয় দুই নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী। দুজনেই ব্যক্তিজীবনে  সুপারস্টার শাকিব খানের সন্তানের মা। শাকিবের সঙ্গে অপু-বুবলির কারোরই সংসার না টিকলেও বিভিন্ন সময় তারা নানা বিষয়ে শাকিবকে নিয়ে বিতর্কে জড়িয়ে পড়েন। এক মন্তব্যে বুবলীকে ‘ঘৃণা’ করেন বলে জানিয়েছেন অপু বিশ্বাস।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের অনুষ্ঠানে বুবলীর প্রসঙ্গ উঠতেই অপু বিশ্বাস এক বাক্যে বলেন, তাকে ঘৃণা করি আমি।

অপু বলেন, আমাকে নিয়ে তার মন্তব্য কী, সেটি জানার সময় নেই আমার। একবাক্যে তাকে ঘৃণা করি আমি। ইংরেজিতে হেট বললে আরও স্মার্ট হয়।

তিনি আরও বলেন, বুবলী নাম নিতে ব্যক্তিত্বে বাঁধে আমার। আমি জানি এই শব্দটা প্রচুর ভাইরাল হবে। কিন্তু এটা আমার জন্য ম্যাটার (বিষয়) করে না। তাকে আমি ঘৃণা করি।’

অপু বিশ্বাসের ছেলে আব্রাহাম খান জয় ও বুবলীর ছেলে শেহজাদ খান বীর একই স্কুলে পড়ালেখা করেন। ছেলে জয়কে মাঝে মধ্যেই স্কুলে পৌঁছে দিতে যান অপু বিশ্বাস। স্কুলে বুবলী বা বীরের সঙ্গে কখনও দেখা হয় কি না, এই প্রশ্নের জবাবে অপু বলেন, এখন পর্যন্ত এ রকম কোনো পরিস্থিতি হয়নি।
 
অপু বিশ্বাস আরও বলেন, জয়ের মতো যারা আছে তারা সবাই আমার সন্তানের মতো। জয় যেমন আমার সন্তান, বীরও আমার সন্তান। তাকে পছন্দ করি আমি। কাছ থেকে দেখেছিও। সে খুবই কিউট, মাশআল্লাহ। আমি মন থেকে দোয়া করি তাকে।

অপু বলেন, আমি আগেও বলেছি শাকিব খানের পৃথিবী এখন একটাই। তার দুই সন্তান জয় ও বীর। সেখানে আর কেউ এন্ট্রি নিতে পারবে না। দুই সন্তানের কারণে তার মধ্যে অনেক পরিবর্তন এসেছে। আগের চেয়ে অনেক সাইলেন্ট (নীরব) ও দায়িত্ববান হয়েছে। একজন বাবা হিসেবে তার এই পরিবর্তন ও চিন্তাধারাকে সবসময় রেসপেক্ট ও সম্মান জানাই আমি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image