• ঢাকা
  • মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দিনাজপুরের লিভ এ লেগেসি প্রজেক্টের রামাদান ফুড প্যাক বিতরণ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ৩০ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:৫৬ পিএম
দিনাজপুর
লিভ এ লেগেসি প্রজেক্টের রামাদান ফুড প্যাক বিতরণ 

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের অসহায় দুঃস্থদের মধ্যে লিভ এ লেগেসি প্রজেক্টের রামাদান ফুড প্যাক বিতরণ করা হয়েছে। ৩০ মার্চ (শনিবার) বিকেল ৪ টায় খানসামা উপজেলার প্লান বাজার এলাকায় একশত বিশ জ অসহায় ও দুঃস্থদের মাঝে আর্তমানবতার সেবায় প্রবাসী দাতা সদস্যদের আর্থিক সহায়তায়  রামাদানের ফুড প্যাক বিতরন করা হয়েছে। 

দিনাজপুর জেলার খানসামা উপজেলায় লিভ এ লেগেসি প্রজেক্টের জেলা প্রতিনিধি মোরশেদুল হকের মাধ্যমে প্রায় ১২০ টি পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, লবণ, মুড়ি, ছোলা ও সাবানসহ বিভিন্ন ধরণের ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা বিজ্ঞান বিভাগের প্রভাষক কৃষিবিদ রায়হানুল হক। এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

লিভ এ লেগেসি প্রজেক্টের পরিচালক মোঃ হাবিবুর রহমান জুনায়েদ জানান, যুক্তরাজ্য থেকে লিভ এ লেগেসি প্রজেক্টের পরিচালক এবাদুর রহমান, দেলোয়ার হোসেন সহ তিনি বিগত কয়েকবছর ধরে প্রবাসী দাতা সদস্যদের সহযোগিতায় সিলেট অঞ্চলসহ দেশের বিভিন্ন অঞ্চলের অসহায় মানুষদের কল্যাণে কাজ করে যাচ্ছে এই সংগঠনটি। 

তিনি আরও বলেন, বিগত দিনগুলোতে সিলেট জেলার বিভিন্ন স্থানে বনার্তদের খাদ্য সহায়তা দেশের বিভিন্ন জেলার মধ্যে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, পবিত্র রমজান মাসের আগে হতদরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা, ঈদে উপহার স্বরুপ খাদ্য সহায়তা, অনুন্নত এলাকায় বিশুদ্ধ পানির ব্যবস্থা করা সহ বিভিন্ন ধর্মীয় উৎসব ও দেশের ক্রান্তিলগ্নে বিভিন্ন মানবিক কর্মকাণ্ড পরিচালিত করে আসছে। আগামীতেও এসব কার্যক্রমে সবার সহযোগিতা  অব্যাহত থাকবে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image