• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সিলেটে গভীর রাতে ছাত্রদল-ছাত্রলীগের ধাওয়া-পাল্টাধাওয়া


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৩৯ পিএম
ছুরিকাঘাতে খুন হন বিএনপি নেতা আ ফ ম কামাল
ছাত্রদল-ছাত্রলীগের ধাওয়া-পাল্টাধাওয়া

নিউজ ডেস্ক:  সিলেট নগরীতে ছুরিকাঘাতে বিএনপি নেতা খুনের ঘটনার জেরে রবিবার রাত পৌনে ১২ টায় ছাত্রদল ও ছাত্রলীগের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় দোকানপাট ও গাড়ি ভাঙচুর করা হয়। একটি মটর সাইকেলও আগুন দেওয়া হয়েছে। নগরীর আলিয়া মাদরাসা ও স্টেডিয়ামের মধ্যখানের সড়কে এ ঘটনা ঘটে।

জানা যায়, রবিবার রাত ৯ টার দিকে মহানগরের আম্বরখানা বড় বাজার এলাকায়  দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হন বিএনপি নেতা আ ফ ম কামাল।  তিনি সিলেট জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এবং সিলেট জেলা ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক ছিলেন। বিএনপির এই নেতাকে হত্যার প্রতিবাদে রাত সাড়ে ১১টার দিকে চৌহাট্টা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা। এসময় তাদের হাতে লাঠিসোটা ছিলো। তারা মিছিল দিয়ে চৌহাট্টা থেকে রিকাবিবাজার পয়েন্টের দিকে যেতে থাকেন।

এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ধাওয়া দেন। দুপক্ষের মাঝে বেশ কয়েকবার ধাওয়া পাল্টাধাওয়ার ঘটনা ঘটে এসময়। এসময় কয়েকটি দোকানের শাটার ও একটি প্রাইভেট কার ভাঙচুর করা হয়। খবর পেয়ে দ্রুত কোতোয়ালি থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুপক্ষকে দুদিকে তাড়িয়ে দিয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করে। 

নগরী রিকাবিবাজার পয়েন্টে আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দের অবস্থান
যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মীরা বলেন, আওয়ামীলীগের চলমান প্রতিনিধি সম্মেলন উপলক্ষে নগরীতে টানানো তাদের ব্যানার ফেষ্টুন ছিড়ে ফেলেছে  ছাত্রদল। তাই তারা প্রতিহত করতে রাস্তায় নেমেছেন। 

সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ  বলেন- উত্তেজনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। অপ্রীতিকর ঘটনা ঠেকাতে ওখানে পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image