• ঢাকা
  • শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পুরান ঢাকা সাংবাদিক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:৪৫ পিএম
old
পুরান ঢাকা সাংবাদিক ফোরামের সাংবাদিকদের ছবি

সুমন দত্ত: পুরান ঢাকায় জন্মগ্রহণকারী ও স্থায়ী বাসিন্দাদের নিয়ে গড়ে তোলা সাংবাদিকদের সংগঠন তাদের ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে। সংগঠনের নাম দেওয়া হয়েছে "পুরান ঢাকা সাংবাদিক ফোরাম"। 

বৃহস্পতিবার (৬ জুন ২০২৪ ইং) দুপুরে পুরান ঢাকার সূত্রাপুর থানার অধীন প্রতাপ দাস লেনে অবস্থিত সংগঠনের স্থায়ী অফিস থেকে এই কমিটি ঘোষণা করা হয়। এদিন সংগঠনের ১৩ জন সদস্য উপস্থিত থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করেন। সর্বসম্মতিক্রমে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংগঠনের সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার সাংবাদিক জাফরুল আলম। এছাড়া গোপন ব্যালটে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক আলোকিত বাংলাদেশের সাংবাদিক মাহমুদ সালেহীন খান। 

কমিটিতে সহসভাপতি নির্বাচিত হয়েছেন সংবাদ সারাবেলার মোস্তাফিজুর রহমান মোস্তাক, এশিয়ান টেলিভিশনের প্রদীপ বড়ুয়া জয়, গণকন্ঠের মনিরুজ্জামান অপূর্ব, গাজী টেলিভিশনের হাসান ইমাম ইমরান, যুগ্ম সম্পাদক কোলকাতা টেলিভিশনের মুস্তাকিম নিবিড় ও আমাদের সময়ের ফয়সাল তনু।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন বাংলাদেশ টেলিভিশনের নার্গিস আক্তার জুঁই, সহ সাংগঠনিক সম্পাদক মানবকণ্ঠের আবু ইউসুফ, কোষাধ্যক্ষ ঢাকা নিউজ২৪ডটকমের সুমন দত্ত, দপ্তর সম্পাদক এনটিভির মাহফুজ মুকুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক নওরোজের শরিফুল হক পাভেল, সহপ্রচার সম্পাদক দেশ বাংলার আজিজুল যুবরাজ, কল্যাণ সম্পাদক প্রথম প্রহরের সৈয়দ মাহবুব রহমান, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মানবকণ্ঠের রাকেশ জুবায়ের, ক্রীড়া সম্পাদক ক্রীড়ালোকের আহসান হাবিব সুমন, সাংস্কৃতিক সম্পাদক বৈশাখীনিউজ২৪ডটকমের ইউসুফ হাওলাদার দিপু, আন্তর্জাতিক সম্পাদক প্রথম প্রহরের এস এম বাবর কবির।

এ ছাড়া কার্যনির্বাহী সদস্যদের মধ্যে সকালের সময়ের লতিফ রানা, দেশ রূপান্তরের কল্লোল কর্মকার, আলোকিত বাংলাদেশের সাইফ আহমেদ।

এর আগে সংগঠনের পূর্বের আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। 

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image