• ঢাকা
  • রবিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পুরান ঢাকা সাংবাদিক ফোরামের আত্মপ্রকাশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৪ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:৫৩ পিএম
ঢাকা
পুরান ঢাকা সাংবাদিক ফোরামের আহবায়ক কমিটি

নিজস্ব প্রতিবেদকঃ দৈনিক বাংলাদেশের আলো'র জাফরুল আলমকে আহ্বায়ক ও ৭১ টেলিভিশনের হাসান আহমেদকে সদস্য সচিব করে পুরান ঢাকা সাংবাদিক ফোরামের ১১ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

রবিবার (২৪ মার্চ ২০২৪ ইং) পুরান ঢাকার নবাবপুর সংলগ্ন বিসিসি রোড়ের  এক অভিজাত রেস্তোরাঁয় ইফতারপরবর্তী অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন জাতীয় মানবাধিকার সোসাইটির চেয়ারম্যান অধ্যাপক ড. মু. নজরুল ইসলাম তামিজী।

আহ্বায়ক কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন ঢাকা নিউজ২৪.কম এর সুমন দত্ত, এশিয়ান টেলিভিশনের প্রদীপ বড়ুয়া জয় ও সংবাদ সারাবেলার মোস্তাফিজুর রহমান মোস্তাক। যুগ্ম সদস্য সচিব হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ টেলিভিশনের নারগিস জুঁই ও আলোকিত বাংলাদেশের মাহমুদ সালেহীন।

এছাড়া সদস্যদের মধ্যে গাজী টেলিভিশনের হাসান ইমাম ইমরান, আমাদের সময়ের ফয়সাল তনু, কোলকাতা টেলিভিশনের মোস্তাকিম নিবির ও দৈনিক সবুজ বাংলার আরমান হোসেন বাদল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নবনির্বাচিত আহ্বায়ক জাফরুল আলম। কমিটি সূত্রে জানা যায়, আহ্বায়ক কমিটির মেয়াদ সর্বোচ্চ ৬ মাস বহাল থাকবে। এর মধ্যে আনুষ্ঠানিকভাবে নতুন কমিটি ঘোষণা করা হবে।

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image