• ঢাকা
  • মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অলওয়েদার সড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৩৯ পিএম
অলওয়েদার সড়কে নিহত ২, আহত ৪
সড়ক দুর্ঘটনা

বিজয় কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি: অষ্টগ্রাম, ইটনা, মিঠামইন অলওয়েদার সড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন আহত  হয়েছেন আরও ৪ জন। ঘটনাটি শুক্রবার ২৮ এপ্রিল বিকালে ঘটে। 

থানা পুলিশ ও এলাকাবাসী সূএে জানা যায়, বিকালে হাওরে অলওয়েদার সড়কে ইটনা থেকে মোটরসাইকেল করে ফিরছিলেন অষ্টগ্রাম উপজেলার মধ্য অষ্টগ্রামপর আবদুর রউফ এর পুএ হারুন (৪৫)। পথে মিঠামইন উপজেলার ঢাকী ব্রিজে আসলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনার কবলে পড়লে হারুন মারাত্মক ভাবে আহত হয়।তাকে উদ্ধার করে মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।এই ঘটনায় আরও দু,জন আহত হয়েছে  বলে জানা যায়। আহতরা হলেন কিরণ ও শামীম। একই দিন শুক্রবার বিকালে মিঠামইন উপজেলার বড় হাটী গ্রামের নাক্কু দাস (৪৫)ভৈরব থেকে মটরসাইকেল নিয়ে বাড়ি আসার জন্য পথে রওয়ানা দেয়।

মোটরসাইকেলটি মিঠামইন অলওয়েদার সড়কে অষ্টগ্রামের বাদশালা গ্রাম থেকে কিছুটা দূরে গেলে সড়কে রাখা ধানের পাড়ায় ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনার স্বীকার হয়।এতে নাক্কু দাস গুরুতর আহত হয়।তাকে প্রথমে মিঠামইন উপজেলা হাসপাতালে ও পরে কিশোরগঞ্জ জেলা হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নাক্কু দাস মিঠামইনের রমণ দাসের পুত্র।

এছাড়াও সজল নামের একজন গুরুত্বর আহত হয়। এব্যাপারে মিঠামইন থানার ওসি কলিন্দ্রনাথ গোলদার জানান,দুটি সড়ক দুর্ঘটনায় নিহতের  পক্ষ থেকে কোনো অভিযোগ আসেনি।মরা দেহ স্বজনরা নিয়ে গেছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image