• ঢাকা
  • রবিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ট্রেন দুর্ঘটনায় নিহত আসলামের পরিবার পেল ব্যাটারী চালিত রিকশা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:১৪ পিএম
ট্রেন দুর্ঘটনায় নিহত
আসলামের পরিবার পেল ব্যাটারী চালিত রিকশা

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁওয়ের সবজি বিক্রেতা ট্রেন দূর্ঘটনায় নিহত আসলাম মিয়ার পরিবার পেল ব্যাটারী চালিত রিকশা। 

সোমবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শফিকুল ইসলাম নিহত আসলামের স্ত্রী ফাতেমা খাতুনের হাতে ব্যাটারী চালিত একটি রিকশার চাবি তোলে দেন । উপজেলা সমাজ সেবা অফিসের আয়োজনে ভিক্ষুক পুর্নবাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচির আওতায় এ রিকশা বিতরণ করা হয় । 

উপজেলা পরিষদ চত্বরে এ সময় উপস্থিত ছিলেন জেলা সমাজ সেবা অফিসের উপপরিচালক আব্দুল কাইয়ুম,উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মিজানুল ইসলাম আকন্দ, গফরগাঁও প্রেসক্লাবের সাধারন সম্পাদক নাজমুল হক বিপ্লব প্রমুখ । 

গত ২০২৩ সালে ১৩ ডিসেম্বর দুর্বৃত্তদের দ্বারা রেলে নাশকতার ঘটনায় ঢাকা -ময়মনসিংহ রেলপথের গাজীপুরের ভাওয়াল রেল স্টেশন এলাকায় রেললাইন কেটে রাখায় আন্তঃনগর মোহনগঞ্জ এক্সপ্রেস লাইনচ্যুত হয়। 

ঢাকাগামী মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেন দূর্ঘটনায় নিহত হন ট্রেন যাত্রী আসলাম মিয়া (৩০) নামের এক সবজি বিক্রেতা। আসলাম গফরগাঁও উপজেলার সালটিয়া ইউনিয়নের রৌহা গ্রামের মৃত মোছলেম উদ্দিনের ছেলে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম বলেন,’নিহত আসলাম মিয়া জীবিকার তাগিদে প্রায় প্রতিদিনই বিভিন্ন ট্রেনে করে ঢাকায় যাতায়াত করতেন । গফরগাঁও থেকে মুরগী ও সবজি কিনে ঢাকায় বিক্রি করতেন। 

পরিবারটির একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে তিন সন্তান নিয়ে দিশেহারা হয়ে পড়েন স্ত্রী ফাতেমা খাতুন । এই বিবেচনায় ফাতেমা খাতুনের হাতে একটি ব্যাটারী চালিত রিকশার চাবি তোলে দেওয়া হয়েছে তার উপার্জন দিয়ে পরিবার টি যেন চলতে পারে ।’ 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image