• ঢাকা
  • রবিবার, ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সংসদ সদস্য নয়নের বিরুদ্ধে বক্তব্য ছিল কুরুচিপূর্ণ: বাক্কি বিল্লাহ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:২০ পিএম
সংসদ সদস্য নয়নের বিরুদ্ধে বক্তব্য ছিল কুরুচিপূর্ণ
সংবাদ সম্মেলন

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন (এমপির) বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের যে অভিযোগ উঠেছে। সেই অভিযোগ সম্পন্ন মিথ্যা ও কুরুচিপূর্ণ।

গতকাল রোববার (১৯ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রায়পুর পৌর শহরে কাজী বাক্কি বিল্লাহ এর অফিস এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে লক্ষ্মীপুর প্রেসক্লাব ও রায়পুর প্রেসক্লাব এর শতাধিক ইলেকট্রনিকস, প্রিন্টস,অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত সংবাদ সম্মেলনে আলহাজ্ব অধ্যক্ষ মামুনুর রশীদ লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি তার দুই পৃষ্ঠার লিখিত বক্তব্য বলেন তার জনপ্রিয়তা দেখে তার  প্রধান প্রতিদ্বন্দ্বী  প্রার্থী মোটরসাইকেল মার্কার আলতাফ মাস্টার বেসামাল হয়ে গেছেন। আলতাফ মাস্টার ও তার সহযোগীরা তার বিভিন্ন গণসংযোগ ও নির্বাচনী সভা সমাবেশে কুরুচিপূর্ণ উস্কানিমূলক বক্তব্য প্রদান করেন।

সংবাদ সম্মেলনে রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যক্ষ মামুনুর রশিদ বলেন, এ নির্বাচনকে কেন্দ্র করে তার প্রতিপক্ষ আলতাফ মাস্টার ইতিমধ্যেই বিভিন্ন মিথ্যা ও গুজব ছড়িয়েছে। তিনি উস্কানীমূলক বক্তব্যের কারণে একটি সুষ্ঠ অবাধ নির্বাচনের মাঠকে প্রশ্নবৃদ্ধ করছে।

এছাড়াও আলতাফ মাষ্টার পাশ্ববর্তী সীমান্ত ভোলা, বরিশাল, চরফ্যাশন থেকে অসংখ্য বহিরাগত লোকজন নিয়ে এসে তার নিজ ইউনিয়নে মহড়া দিচ্ছে।

এমপি নূরউদ্দিন চৌধুরী নয়ন, বিশিষ্ট শিল্পপতি বি.টি.এম এর কেন্দ্রীয় সভাপতি ও সাবেক যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ আলী খোকন, রায়পুর পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী জামশেদ বাক্কি বিল্লাহ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠানের বিরুদ্ধে বিভিন্নস্থানে কুরুচিপূর্ণ বক্তব্যে দিয়ে আসছে আলতাফ মাস্টার। এ আলতাফ মাষ্টার বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করেন।

রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যক্ষ মামুনুর রশিদ আরও বলেন, আলতাফ মাস্টার ইউপি চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যান থাকাকালীন প্রভাব বিস্তার করে, সরকারি খাসজমি, নথি তৈরি করে বৈধ অবৈধ উপায়ে হাজার-হাজার একর চরের জমি দখল করে, মহিষ পালম, জমি জিরাত, আলতাফ মাষ্টার নামে ঘাট দিয়ে চাঁদাবাজি, নদীতে জাটকা নিধন, লুটপাট, খুন, গুমসহ তার বিরুদ্ধে সন্ত্রাসী বাহিনীর ও অভিযোগ করা হয়েছে সংবাদ সম্মেলনে।

নির্বাচনের প্রচার-প্রচারণার পর থেকে এ পর্যন্ত প্রায় ২০ জন 'আনারস' সমার্থকের ওপর হামলা করে আহত করছে তার প্রতিদ্বন্দ্বী  প্রার্থী আলতাফ মাষ্টারের সমার্থকরা এমনটাই অভিযোগ করছে অধ্যক্ষ মামুনুর রশিদ।

কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহ বলেন, আমাদের এমপি নির্বাচনীয় কোনো প্রশ্নবিদ্ধ করেননি। আর তিনি প্রশ্নবিদ্ধ করবেন ও না। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image