• ঢাকা
  • সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঠাকুরগাঁওয়ে বীর মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৩২ পিএম
বিজিবি দিবস উপলক্ষে
বীর মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বিজিবি দিবস উদযাপন উপলক্ষে ঠাকুরগাঁওয়ে খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। ঠাকুরগাঁও ৫০ বিজিবি’র আয়োজনে মঙ্গলবার ২০ ডিসেম্বর বিকেলে বিজিবি ঠাকুরগাঁও সেক্টরে এ সংবর্ধনা অনুষ্ঠান আয়োজিত হয়।  

সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজিবি’র ঠাকুরগাঁও সেক্টর কমান্ডার কর্নেল মোহাম্মদ সোহরাব হোসেন (পিএসসি), বিজিবি হাসপাতালের অধিনায়ক লে. কর্নেল বিপ্লব কুমার রাহা, ঠাকুরগাঁও ৫০ বিজিবি’র পরিচালক লে. কর্নেল এ এম জাহিদ পারভেজ, জেলা প্রশাসক মাহবুবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিত্যানন্দ সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মামুন ভুইয়া, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর এ্যাড. শেখর কুমার রায়, ৫০ বিজিবির সহকারী পরিচালক মিজানুর রহমান চৌধুরী, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলীসহ বিজিবির বিভিন্ন কর্মকর্তা, কর্মচারী, সদস্য ও আমন্ত্রিত অতিথিবৃন্দ। 

অনুষ্ঠানে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহনকারী নায়েব সুবেদার নাজিম উদ্দিন বীর বীক্রম ও সুবেদার আহমেদ হোসেন বীর প্রতীকের পরিবারকে বিজিবির পক্ষ থেকে সম্মাননা ও আর্থিক সহায়তা প্রদান করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image