• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

যুক্তরাষ্ট্রের মানবাধিকার পরিস্থিতির প্রতিবেদন অযৌক্তিক: কাদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৫৬ পিএম
যুক্তরাষ্ট্রের মানবাধিকার পরিস্থিতির প্রতিবেদন অযৌক্তিক
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

জহিরুল ইসলাম সানি: 

মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রকাশিত প্রতিবেদন অযৌক্তিক বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে ঢাকার বংশালে বীরশ্রেষ্ঠ মতিউর রহমান স্কুল মাঠে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ঢাকা মহানগর দক্ষিণের অন্তর্গত ৩২, ৩৩, ৩৪, ৩৫ ও ৩৬নং ওয়ার্ড ইউনিটের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

সেতুমন্ত্রী বলেন, মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অযৌক্তিক। গণতন্ত্রের ত্রুটি দেশে দেশে আছে। যারা অভিযোগ করেছেন, তাদের দেশেও আছে। তাদের দেশের গণতন্ত্রও ত্রুটিমুক্ত নয়। আমাদের দেশেও গণতন্ত্র সম্পূর্ণ ত্রুটিমুক্ত নয়। তবে গণতন্ত্রকে আরও প্রাতিষ্ঠানিক রূপ দেয়ার চেষ্টা করে যাচ্ছি।

এ সময় বিএনপির আন্দোলন কাদায় আটকে গেছে দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, পদযাত্রা থেকে দলটির পতনযাত্রা শুরু হয়েছে। সুষ্ঠু নির্বাচন শেখ হাসিনাকে হারাতে পারবে না বলেই ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে বিএনপি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির আন্দোলন ভুয়া। তারা আন্দোলনে ব্যর্থ, তাদের সঙ্গে জনগণ নেই। আন্দোলনের গাড়ি আর কাদা থেকে উঠবে না। তাই নাশকতা এখন তাদের অবলম্বন। নাশকতা পরিকল্পনা নিচ্ছে বিএনপি।

বিএনপিকে উদ্দেশ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নির্বাচনে আসেন, সেখানে মোকাবিলা হবে। নাশকতার বিরুদ্ধে খেলা হবে।

ওবায়দুল কাদের জানান, বিএনপির সমাবেশে কোনো বাধা দিচ্ছে না আওয়ামী লীগ। বিদেশে লবিস্ট নিয়োগ করে দেশবিরোধী ষড়যন্ত্র করছে দলটি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image