• ঢাকা
  • রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জনগণের সেবা করাই আমার লক্ষ্য: রুহুল আমীন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:১৬ পিএম
জনগণের সেবা করাই আমার লক্ষ্য
জাতীয় পার্টির মনোনীত প্রার্থী রুহুল আমীন

মৌলভীবাজার প্রতিবেদক: জনগণের সেবা করাই আমার লক্ষ্য। জাতীয় পার্টি জনগণের কল্যাণে কাজ করে। জাতীয় পার্টি'র সরকার ক্ষমতায় আসলে একটি লোকও না খেয়ে মারা যাবে না বলে প্রত্যয় ব্যক্ত করেছেন, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য, যুক্তরাজ্য জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক, পল্লীবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক, মৌলভীবাজার-৩ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী রুহুল আমীন।

বুধবার দিনব্যাপী এআসনের বিভিন্ন পয়েন্ট হাটবাজারে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় ও সাক্ষাৎকালে এসব কথা বলেন সাংসদ সদস্য প্রার্থী রুহুল আমীন।

তিনি বলেন, সামনে নির্বাচনে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জাতীয় পার্টি সরকার কে  ক্ষমতায় আনলে একটি লোকও না খেয়ে মারা যাবে না। আমি যতদিন বেঁচে থাকবো জনগণের সেবা করে যাবো। মানুষের জন্য কাজ করাই আমার উদ্দেশ্য। আমি মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। আমার জীবনের একটাই লক্ষ্য মানুষের জন্য কিছু করা। মৌলভীবাজার-৩আসনের এ দুই উপজেলার শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, কৃষি ও খেলাধুলার উন্নয়ন, দারিদ্র বিমোচন, বেকারত্ব দূরীকরণ ও উদ্যোক্তা তৈরি, বিদ্যুৎ সমস্যার সমাধান, আধুনিক প্রযুক্তির ব্যাপক বিস্তৃতি প্রভৃতি নিয়ে আমি কাজ করবো।

তিনি আরও বলেন, লাঙ্গল মার্কায় ভোট দিলেই দেশের মানুষ শান্তিতে থাকতে পারে এবং দেশে উন্নয়ন হয়। জাতীয় পার্টি'র লাঙ্গল বিজয়ী হলে বাংলাদেশের উন্নয়ন হবে। এ জন্য দ্বাদশ জাতীয় নির্বাচনে লাঙ্গল-কে ভোট দিয়ে জয়ী করার আহ্বান জানান তিনি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image