• ঢাকা
  • রবিবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

উখিয়ায় ক্যাম্পে ছুরিকাঘাতে রোহিঙ্গা যুবক নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:০৬ পিএম
উখিয়ায় ক্যাম্পে ছুরিকাঘাতে রোহিঙ্গা যুবক
নিহত

জাফর আলম, কক্সবাজার : কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অজ্ঞাতপরিচয় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আরসার সাবেক সদস্য নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বালুখালী ১১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ই-১২ ব্লকে এ ঘটনা ঘটে।নিহতের নাম মুফতি জামাল। তিনি বালুখালী ১১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ই-১২ ব্লকে ক্যাম্পের বাসিন্দা।

৮ এপিবিএনের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. আমির জাফর বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই ক্যাম্পের বাসিন্দা মুফতি জামাল সকালে বাজার করার সময় অজ্ঞাতপরিচয় ৫/৬ জন দুর্বৃত্ত মুফতি জামালের ওপর অতর্কিত হামলা করে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে ১২ নম্বর ক্যাম্পের ফ্রেন্ডশিপ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।তিনি আরও বলেন, মুফতি জামাল পূর্বে আরসার সক্রিয় সদস্য ছিল।

এ বিষয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। ক্যাম্প এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক আছে।উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, সন্ত্রাসীরা ছুরিকাঘাত করে মুফতি জামালকে হত্যা করে পালিয়ে গেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় ক্যাম্পে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image