• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও স্কুল ব্যাগ বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:২৭ পিএম
শিক্ষার্থীদের মাঝে
শিক্ষা উপকরণ ও স্কুল ব্যাগ বিতরণ

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলা সমিতি ঢাকা উদ্যোগে লক্ষ্মীপুর নন্দন অটিজম এন্ড এনডিডি স্কুলের শিক্ষার্থীদের মাঝে ডেঙ্গু প্রতিরোধ সচেতনতা, শিক্ষা উপকরণ ও স্কুল ব্যাগ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠান লক্ষ্মীপুর নন্দন অটিজম এন্ড এনডিডি স্কুলের সমন্বয়ক প্রফেসর জেড এম ফারুকীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা সমিতির সভাপতি এডভোকেট সফিক মাহমুদ পিন্টু, সহ-সভাপতি শামসুল আমিন, সহ-সভাপতি ডাঃ আশফাকুর রহমান মামুন, সাধারণ সম্পাদক এ.এফ জসিম উদ্দিন আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক এম.এ কাদের পাটোয়ারী।

সমাজ কল্যাণ সম্পাদক এ কে এম মনিরুজ্জামান কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ জাকের হোসেন, কার্যনির্বাহী সদস্য এ কে এম শামসুদ্দিন, লক্ষ্মীপুরের বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব জাকির হোসেন ভূঁইয়া আজাদ, উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন লক্ষ্মীপুর নন্দন অটিজম এন্ড এনডিডি স্কুলের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রাজু আহমেদ।

অনুষ্ঠান শেষে লক্ষ্মীপুর জেলা সমিতি ঢাকা সদস্য যারা মৃত্যুবরণ করেছেন এবং প্রতিবন্ধী বাচ্চাদের ও লক্ষ্মীপুর জেলার সকলের জন্য দোয়া কামনা করা হয়। এ সময় দোয়া পরিচালনা করেন লক্ষ্মীপুর আইডিয়াল আলিম মাদ্রাসার চেয়ারম্যান ও লক্ষ্মীপুর নন্দন অটিজম এন্ড এনডিডি স্কুলের কার্যনির্বাহী কমিটির সদস্য মাওলানা জসিম উদ্দিন।।

অনুষ্ঠান শেষে প্রায় অর্ধশতাধিক প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও শিক্ষা উপকরণ তুলে দেওয়া হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image