• ঢাকা
  • সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বহিরাগতদের অকারণে প্রবেশ নিষিদ্ধ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:২৮ এএম
প্রবেশ গেটে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত সদস্যরা
রাজশাহী বিশ্ববিদ্যালয়

নিউজ ডেস্ক:  রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বহিরাগতদের অকারণে প্রবেশ ও যত্রতত্র ঘোরাফেরা নিষিদ্ধ ঘোষণা করেছে প্রশাসন। সোমবার (১৩ মার্চ) রাতে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডের পাঠোনো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সঙ্গতকারণে কারো ক্যাম্পাসে আসার প্রয়োজন হলে প্রবেশ গেটে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত সদস্যরা পরিচয় যাচাই ও ক্যাম্পাসে প্রবেশের কারণ নিশ্চিত হয়ে প্রবেশ করতে পারবেন। কর্তৃপক্ষ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীসহ সংশ্লিষ্ট সবাইকে পরিচয়পত্র সঙ্গে রাখার আহ্বান জানাচ্ছে।

অন্যদিকে, বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর প্রশাসক স্বাক্ষরিত পৃথক বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১১ মার্চ বিকেলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে ক্যাম্পাস সংলগ্ন বিনোদপুর বাজারে স্থানীয়দের উদ্ভূত পরিস্থিতির কারণ উদঘাটন ও ঘটনার পুনরাবৃত্তি প্রতিরোধে সুপারিশ প্রদানের জন্য একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। উপ-উপাচার্য অধ্যাপক মো. হুমায়ুন কবীরকে সভাপতি করে গঠিত কমিটির অন্য সদস্য হচ্ছেন, রসায়ন বিভাগের অধ্যাপক মো. তারিকুল হাসান, অর্থনীতি বিভাগের অধ্যাপক মো. আব্দুর রশিদ সরকার, সিন্ডিকেট সদস্য অধ্যাপক মো. শফিকুজ্জামান জোয়ার্দার ও সহকারী প্রক্টর অধ্যাপক  মো. আরিফুর রহমান। কমিটিকে সাত কর্মদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image