• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৩১ এএম
উভয়ের মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটে
ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ

নিউজ ডেস্ক:  রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ ও অস্ত্র নিয়ে মহড়ার ঘটনা ঘটেছে। শুক্রবার (২৪ নভেম্বর) বিকালে বিশ্ববিদ্যালয়ের মতিহার হলে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের মতিহার হলের ক্যান্টিনে বসাকে কেন্দ্র করে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০২১-২২ সেশনের শিক্ষার্থী শান্ত ও ফাইন্যান্স বিভাগের শিক্ষার্থী জাহিদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় উভয়ের মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটে। পরে জাহিদ তার বন্ধুদের ডেকে নিয়ে আসলে আরেক দফা উত্তেজনা দেখা দেয়। শিক্ষার্থী শান্ত ও ফাইন্যান্স বিভাগের শিক্ষার্থী জাহিদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় উভয়ের মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটে

বিকালে বিশ্ববিদ্যালয়ের পরিবহন মার্কেটে মধ্যস্থতা করতে গিয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ভাস্কর সাহার সঙ্গে ঝামেলায় জড়ান সাবেক ছাত্রলীগ নেতা বাকী। এ সময় উভয় পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে কোনো বক্তব্য দিতে রাজি হননি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ভাস্কর সাহা।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সাকিবুল হাসান বাকি বলেন, তার তিন ছোটভাইকে মেরে হল থেকে বের করে দিচ্ছিল। এ খবর জেনে তাদের সঙ্গে পরিবহন মার্কেটে বসেন। তখন ভাস্কর সাহার নেতৃত্বে তার ওপর হামলা চালানো হয়। এতে তিনি আহত হন। এখন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব জানান, ঘটনাটি সমাধানে উভয়পক্ষের সঙ্গে বসেছেন। উভয়ের বক্তব্য শুনে সমাধানের চেষ্টা করছেন।

মতিহার হলের প্রাধ্যক্ষ অধ্যাপক নজরুল ইসলাম বলেন, খোঁজখবর নিয়ে ঘটনাটি শুনেছি। তবে হলে কোনো শিক্ষার্থীর কাছে অস্ত্র আছে প্রমাণ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image