• ঢাকা
  • বুধবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ইবিতে বুননের নতুন কমিটিতে নাহিদ-দ্বীপ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০১ পিএম
ইবিতে বুননের
নতুন কমিটিতে নাহিদ-দ্বীপ 

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন "বুনন" এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের নাহিদুর রহমান সভাপতি ও ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের দ্বীপ কুন্ডু সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন।

মঙ্গলবার (১৪ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়াম ভবনের সামনে সংগঠনটির মাসিক-সভা অনুষ্ঠানে এই নতুন কমিটি ঘোষণা করেন সংগঠনটির সাবেক সভাপতি আইন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মাহাদী হাসান। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি আবু হুরাইরা, সংগঠনটির সাবেক সভাপতি ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের রাফিউল ইসলাম রাফি, অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের সানজিদা সোহানা, ফোকলোর স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের সোহেলী পারভীন সহ সংগঠনটির সদস্যরা।

২২ সদস্য বিশিষ্ট নব নির্বাচিত কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি ইংরেজি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ইশরাত জাহান এশা, আল ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের জেবুন্নাহার জেবু, অর্থনীতি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের জাহিদ হাসান। এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক রিসাতুল জান্নাত ইভা,  অর্থ সম্পাদক নাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক সাজিয়া তাসনিম আপন, দপ্তর সম্পাদক শাহরিয়ার প্রিন্স, আল্পনা ও দিবস বিষয়ক সম্পাদক যূথিকা, প্রচার সম্পাদক ফারিয়া আক্তার জ্যামি, ইভেন্ট ম্যানেজমেন্ট সম্পাদক মুশফিকা প্রভা, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফাহিম শাহরিয়ার, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাসুদা জাহান, ক্যারিয়ার বিষয়ক সম্পাদক নৌরিন হুদা নিথি।

এছাড়াও কার্যনির্বাহী সদস্যরা হলেন আব্দুল্লাহ আল কাফি, সুমাইয়া হোসেন জেবা, ফাতেমাতুজ জোহরা, আইরিন সুলতানা আশা, মাঈশা মালিহা চৌধুরী, হাসিবুর রহমান, জাকিয়া নাজরিন শোভা। 

বিশ্ববিদ্যালয়ে "রং তুলিতে স্বপ্ন বুনি" এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৬ সালে প্রতিষ্ঠা লাভ করে বুনন। শিল্পসংশ্লিষ্ট স্বেচ্ছাসেবী এই সংগঠনটি জনকল্যাণমূলক কর্মকাণ্ড পরিচালনায় করে থাকে। পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানে ইভেন্ট ম্যানেজমেন্ট ও শিক্ষার্থীদের মাঝে ক্যারিয়ার কাউন্সিল করে থাকে সংগঠনটি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image